সিলেটটুডে ডেস্ক

১৫ সেপ্টেম্বর, ২০১৫ ০২:৫৫

বুধবার কোর্ট পয়েন্টে অবস্থান কর্মসূচি সফল করুন : সিপিবি-বাসদ

গ্যাস-বিদ্যুতের দাম কমানোর দাবিতে আগামী বুধবার (১৬ সেপ্টেম্বর)বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত দেশব্যাপী রাজপথে অবস্থান কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সিপিবি ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ঐতিহাসিক কোর্ট পয়েন্টে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হবে।

কোর্টপয়েন্টের অবস্থান কর্মসূচি সফল করার লক্ষে সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৩টায় সিপিবি কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সিপিবি জেলার সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু জাফর, যুব ইউনিয়ন জেলার সভাপতি খায়রুল হাসান, সিপিবি নেতা গোলাম রাব্বী ওয়াফি, চারন সাংস্কৃতিক কেন্দ্রের নাজিকুল ইসলাম রানা, ছাত্রফ্রন্ট মহানগর সভাপতি পাপ্পু চন্দ, শান্ত তালুকদার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সরকার সম্পূর্ণ যুক্তিহীন ও বেআইনীভাবে গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়েছে। গ্যাস ও বিদ্যুতের দামবৃদ্ধির ফলে বাড়ি ভাড়া, গাড়ি ভাড়া, জিনিসপত্রের দাম আরো বাড়বে। সেই সাথে বাড়বে জনগণের দুর্ভোগ।

গ্যাস-বিদ্যুতের উন্নয়নের জন্য নয়, দাম বৃদ্ধি করা হয়েছে দেশি-বিদেশী লুটেরা আর আমলা- মন্ত্রী ও সরকারী দলের লোকজনের লুটপাটের জন্য। বক্তারা আগামী ১৬ই সেপ্টেম্বর বুধবার ১১-১২টা পর্যন্ত কোর্ট পয়েন্টের অবস্থান কর্মসূচি সফল করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত