নিজস্ব প্রতিবেদক

২৯ সেপ্টেম্বর, ২০১৫ ২২:৫১

বাবার নামে ফাউন্ডেশন, রাজনীতিতে সক্রিয় হতে চান মহসীন কন্যারা

বাবার পথ ধরে রাজনীতিতে সক্রিয় হতে চান সদ্য প্রয়াত সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসিন আলীর কন্যারা। একইসঙ্গে জনসেবায় আত্মনিয়োগরও অভিপ্রায় তাদের। সে লক্ষ্যে বাবার নামে ফাউন্ডেশন গঠন করেছেন সৈয়দ মহসিন আলীর মেঝো মেয়ে সৈয়দা সানজিদা শারমীন।

শারমীন বলেন, বাবার জীবদ্দশায় এই ফাউন্ডেশনএর কাজ শুরু হয়েছিল। এর মাধ্যমে আর্ত মানবতার সেবা করা হবে।

সৈয়দ মহসিন আলীর অসমাপ্ত কাজ তারা পরিবারের পক্ষ থেকে অব্যহত রাখতে চান বলে জানান শারমীন।

সোমবার প্রয়াত সৈয়দ মহসীন আলীর বাড়িতে আওয়ামী লীগ নেতাকর্মীদের এক সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মসুদ আহমদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান লোকমানের যৌথ সভাপতিত্বে তিন সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত এই সভায় নেতৃবৃন্দের পাশপাশি বক্তব্য রাখেন তার ছোট মেয়ে সৈয়দা সাবরিনা শারমীন ও স্ত্রী সৈয়দা সায়েরা মহসীন।

এসময় নেতাকর্মীরা সৈয়দা সায়েরা মহসীনকে মৌলভীবাজার-৩ (রাজনগর-মৌলভীবাজার) আসনে একক প্রার্থী হিসেবে সমর্থন জানান।

প্রয়াত মহসীন আলীর ছোট মেয়ে সৈয়দা সাবরিনা শারমিন বলেন, মানুষের জন্য রাজনীতি করে গেছেন সৈয়দ মহসীন আলী। একজন ত্যাগী রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দেশের জন্য কাজ করতে চান তিনিও। বাবার চাওয়া ছিলো দেশের জন্য জীবন বিলিয়ে দেয়া; তাই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত আছেন তিনি।

বর্তমানে জেলা ছাত্রলীগের সহসভাপতির দ্বায়িত্বে আছেন সাবরিনা। তবে বাবার মৃত্যুর পর রাজনীতিতে আরোও সক্রিয় হতে চান তিনি। বাবার রেখে যাওয়া স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করতে প্রত্যয় ব্যক্ত করেন সাবরিনা।

কর্মীসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনকার আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টু, জেলা আওয়ামীলীগের সহসভাপতি মুহিবুর রহমান তরফদার, আলাউর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, নাট্যকার আবদুল মতিনসহ বিভিন্ন শাখার সভাপতি ও সম্পাদকসহ দায়িত্বশীল নেতারা।

আপনার মন্তব্য

আলোচিত