ডেস্ক রিপোর্ট

২২ অক্টোবর, ২০১৫ ০০:২৬

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই: সুব্রত পুরকায়স্থ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ও তার দল আওয়ামীগের বিকল্প নেই। শেখ হাসিনা সরকার সকল প্রকার উগ্র সাম্প্রদায়িকতা, ধর্মান্ধতা ও জঙ্গীবাদকে নির্মূল করে দেশে যে সাম্প্রাদায়িক সম্প্রীতি গড়ে তুলতে পেরেছেন তা অতীতের কোন সরকার পারেনি। দেশে বহুল প্রত্যাশিত ধর্মনিরপেক্ষতা জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলেই পুণঃস্থাপিত হয়েছে। যার ফলে দেশের সকল ধর্মীয় সংখ্যালঘু তাদের ধর্মীয় ও ন্যায্য অধিকার ফিরে পেয়েছে।

সুব্রত পুরবকায়স্থ শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বুধবার মৌলভীবাজারের রাজনগর উপজেলার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শনকালে পুন্যার্থীদের উদ্দেশ্যে এ কথাগুলো বলেন।

উপজেলার উত্তরভাগ চা-বাগান পূজামন্ডব পরিদর্শনকালে আয়োজিত অনুষ্টানে সুব্রত পুরকায়স্থ আরো বলেন, পথভ্রষ্ট একটি গোষ্ঠী এদেশে সাম্প্রদায়িকতার বীজ বপন করে যুগ যুগ ধরে ফায়দা হাসিল করে আসছিল। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ও তার দল এদেশ থেকে সাম্প্রদায়িকতার শিকড় উপড়ে ফেলতে সক্ষম হয়েছেন। একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার ও সংখ্যালঘুদের অর্পিত সম্পত্তি প্রত্যার্পনের ব্যবস্থাও তিনি করেছেন। ফলে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান শারদীয় উৎসব আজ স্বর্বজনীন উৎসবে পরিণত হয়েছে। 

উত্তরভাগ চা বাগান পূজা পঞ্চায়েত কমিটির সভাপতি দুলাল ব্যক্তিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক কৈরির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ নজমুল হক, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছার আজিজ, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবু হোসেন রওনক, সহ সভাপতি আব্দুস সুবহান, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বি।

অন্যান্যের মধ্যে উপস্থি ছিলেন, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সাধারণ সম্পাদক সুয়েব খান, ধর্ম বিষয়ক সম্পাদক মমশাদ সুমিত, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদক স য় নাথ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ নেত্রী খোর্শেদা আক্তার, আতিক রহমান, বদরুল ইসলাম কামরান প্রমূখ।

 

 

আপনার মন্তব্য

আলোচিত