নিউজ ডেস্ক

৩০ অক্টোবর, ২০১৫ ১৮:১১

দক্ষিণ সুরমার রেঙ্গা হাজীগঞ্জে নাইট ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছাত্রলীগ আয়োজিত নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গত ২৯ অক্টোবর রাতে রেঙ্গা হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। 

উপজেলা ছাত্রলীগ নেতা জাবেদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ দেলওয়ার হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সুহেল আহমদ কর্ণেল, মোগলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুরঞ্জিত চন্দ্র দাশ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানু মিয়া, মোগলাবাজার ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক নন্দন চন্দ্র পাল, যুগ্ম আহবায়ক আব্দুল আজিজ চৌধুরী কামরান, ছাত্রলীগ নেতা ছদরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ড ছাত্রলীগ সেক্রেটারী ইমরান হোসেন চৌধুরী। খেলা পরিচালনা কমিটির পক্ষে বক্তব্য রাখেন- খালেদ আহমদ, অজয় কুমার দাশ, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম তুয়েল, ফয়ছল আহমদ, সোহাগ ইসলাম সাবলু, তুহিন আহমদ, আহমদ ইশতিয়াক অপু প্রমুখ।

খেলায় ২৪টি টিম অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় আশার আলো হাজীগঞ্জ দক্ষিণ বীরমঙ্গলকে পরাজিত করে হেতিমগঞ্জ প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ান দলের হাতে পুরস্কার তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ নাসিরী বলেছেন শারিরীক ও মানসিক বিকাশে খেলাধুলাও একটি মাধ্যম। তৃর্ণমুল পর্যায়ে খেলাধুলার মাধ্যমে ভালো খেলোয়াড় তৈরি হয়। একজন ভালো খেলোয়াড় দেশ ও জাতির গৌরব বয়ে আনে। ক্রিকেটে বাংলাদেশের গৌরবময় অধ্যায় সূচিত হয়েছে উল্লেখ করে তিনি বলেন- এক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। বাংলাদেশের দামাল ছেলেরা একদিন বিশ্বকাপ ছিনিয়ে আনবে, সেদিন আর বেশি দূরে নয়। তিনি আয়োজকদের উদ্দেশ্যে বলেন- লেখাপড়াই ছাত্র সমাজের মূল রাজনীতি। অপরাজনীতি নয় সুষ্ঠু রাজনীতি চর্চা করা। মানুষের উপকার হয় এমন কাজে সহযোগীতা করা। তিনি টুর্নামেন্ট সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য

আলোচিত