ডেস্ক রিপোর্ট

৩১ অক্টোবর, ২০১৫ ১৫:৩০

মোগলাবাজারে যুব সমাজের সচেতনতা বিষয়ক সভা

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের জাহানপুর গ্রামে যুব সমাজের উদ্যোগে সচেতনতা বিষয়ক এক আলোচনা সভা গত ৩০ অক্টোবর শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়।

যুব সমাজের সভাপতি তরুণ সমাজসেবী কবির আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ খালেদ আহমদ এর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সিনিয়র সহ-সভাপতি শাহ মোঃ আব্দুল মুকিত।

তিনি বলেন, যুবকরা ঐক্যবদ্ধ থাকলে সমাজ থেকে অপরাধ নিমূল করা সম্ভব। তরুণ যুবকদের অন্যায় অপরাধ কর্মকান্ড থেকে বিরত রাখতে এবং অপরাধ জগত থেকে আলোর পথ দেখাতে সর্বস্তরের সচেতন মহলকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

তিনি আরো বলেন, যুব সমাজরা সামাজিক সচেতনতা, শিক্ষা ও ক্রীড়া ক্ষেত্রে তাদের অবদান প্রশংসনীয়। যুব সমাজরা ঐক্যবদ্ধ থাকলে এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড দ্রুত তরান্বিত করা সম্ভব।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জবরুল ইসলাম, ফয়সল আহমদ, সালাহ উদ্দিন, ফরহাদ আহমদ, সাইদুল ইসলাম, বক্কর, তানভির আহমদ, রুহেল আহমদ, বেলাল আহমদ, আফজল আহমদ, আল আমীন, দিলাল হোসেন, কবির আহমদ, খালেদ আহমদ, নিমাই, জাফর আহমদ, জুয়েল আহমদ, শিবলু মিয়া, রাহী, নাসির, রাসেল, দেলওয়ার হোসেন, আবুল কালাম, মোঃ সিদ্দেক আলী, আইনুল ইসলাম, ইসলাম আলী, সাকেল, ফয়সল, ওয়াদুদ সহ যুব সমাজের নেতৃবৃন্দ।

 

আপনার মন্তব্য

আলোচিত