ডেস্ক রিপোর্ট

৩১ অক্টোবর, ২০১৫ ২১:৩৪

সিলেট টুরিষ্ট ক্লাবের সভা অনুষ্ঠিত

সিলেট সিটি করর্পোরেশনের প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ বলেছেন- গত কয়েক বছরে আধ্যাত্মিক নগরী সিলেটে নতুন নতুন পর্যটন স্পট গড়ে উঠেছে। সিলেটে বিগত বছরের তুলনায় ভ্রমন পিপাসু দর্শনার্থীদের সংখ্যা বেড়েই চলেছে। একইসাথে সিলেটে গড়ে উঠেছে আধুনিক হোটেল-মোটেল ও অবকাঠামো এবং যাতায়াতের পরিবেশ পর্যটনবান্ধব হয়ে গড়ে উঠছে। সুতরাং সিলেটকে পর্যটন নগরী ঘোষনা করা সময়ের দাবি।

তিনি আজ শনিবার নবগঠিত সিলেট টুরিষ্ট ক্লাবের কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ক্লাবের সভাপতি হুমায়ুন কবির লিটনের সভাপতিত্বে এবং সেক্রেটারী মোঃ কামরুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি সাইফুর রহমান, ইসমত হানিফা চৌধুরী, কয়ছর রশিদ, সহ সেক্রেটারী ফখরুল ইসলাম মিয়া, অর্থ সম্পাদক আব্দুল ওদুদ, অফিস সম্পাদক মো: নুরুদ্দিন খান,প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম সাদি, মহিলা বিষয়ক সম্পাদিকা আসমা বেগম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদিকা রোমানা সুলতানা, বিদেশ বিষয়ক সম্পাদক সোহেল আহমদ, ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক আল মামুন, নির্বাহী সদস্য আব্দুল মুয়িম মাহিদ, রুয়েল আহমদ তুষার বখত প্রমুখ।

প্রসঙ্গতঃ,গত ২৪ অক্টোবর বৃহত্তর সিলেটের পর্যটন শিল্পের প্রচার ও প্রসারে সহযোগিতা এবং একসাথে ভ্রমন, নিজেদের মধ্যে ভ্রমন অভিজ্ঞতা শেয়ার করা ও দক্ষ টুরিষ্ট গাইড তৈরী করার লক্ষ্যে সিলেটে বসবাসকারি ভ্রমন পিপাসুদের নিয়ে সিলেট টুরিষ্ট ক্লাব যাত্রা শুরু করে।

আপনার মন্তব্য

আলোচিত