ডেস্ক রিপোর্ট

০১ নভেম্বর, ২০১৫ ১৯:০৮

স্বাধীন ট্রেভেল্স এন্ড ট্যুরস এর উদ্বোধন

বালাগঞ্জ, বিশ্বনাথ ওসমানীনগর থেকে নির্বাচিত সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহ ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, 'ব্যবসা পরিচালনার জন্য ব্যবসা বান্ধব পরিবেশ গড়ে তোলতে হবে। ব্যবসার মাধ্যমে মানুষকে উন্নত ও মানসম্পন্ন সেবা প্রদান করা উচিত। বন্ধুত্ব ও সু-সম্পর্ক সৃষ্ঠির ক্ষেত্রে ব্যবসা প্রতিষ্ঠান বিশেষ ভ’মিকা পালন করে থাকে। সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করলে উন্নতি সম্ভব। কেননা আল্লাহ ব্যবসাকে করেছেন হালাল আর সুদকে করেছেন হারাম। দেশের অর্থনৈতিক উন্নতি ও মুক্তির অন্যতম মাধ্যম হচ্ছে ব্যবসা।'

স্বাধীন ট্রেভেল্স এন্ড ট্যুরস এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

আজ নগরীর উপশহরস্থ রোজ ভিউ কমপ্লেক্সের আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে বিশ্বস্থতার সাথে কাজ করার অঙ্গীকার নিয়ে এই ট্রেভেলস এজেন্সীর যাত্রা শুরু হয়।

গোয়ালাবাজার আদর্শ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মুকিত আজাদ এর সভাপতিত্বে ও স্বাধীন ট্রেভেল্স এন্ড ট্যুরস এর পরিচালক রুবেল আহমদ ও ফখরুল ইসলাম টিপুর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোজ ভিউ দোকান মালিক সমিতির সভাপতি সুজিত কুমার দেব সাধন, রোটারী ক্লাব অব সিলেট রিজেন্সীর প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মতিন, লতিফ ট্রেভেল্স এর পরিচালক জহিরুল কবির চৌধুরী শিরু। আল ইনসাহ ট্রেভেল্স এর পরিচালক সহল-আল রাজি চৌধুরী, তাজ ট্রেভেল্স এন্ড ট্যুরস এর চেয়ারম্যান শরীফ উদ্দিন, ইউসিবিএল ব্যাংক উপশহর শাখার ম্যানেজার ইশতিয়াক আহমদ চৌধুরী।

 

আপনার মন্তব্য

আলোচিত