ডেস্ক রিপোর্ট

০৬ নভেম্বর, ২০১৫ ১৯:০৭

আম্বরখানায় হকার্স লীগের শোক সভা অনুষ্ঠিত

জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সিলেট জেলার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ বলেছেন, দেশ বিরোধী সন্ত্রাসীরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ষড়যন্ত্র প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে দেশ বিরোধীরা গৌষ্টিরা মাথা যাড়া দিয়ে না উঠতে পারে, সেদিকে লক্ষ্য রাখতে হবে।

তিনি আরো বলেন, সিলেটের ফুটপাতে হকারদের হয়রানি বন্ধ করতে হবে। তা না হলে, সিলেটের হাজার হাজার হকারের পরিবার না খেয়ে মারা যাবে। হকারদের বিকল্প স্থান নির্ধারণ না করা পর্যন্ত তাদের ফুটপাতে বসতে দিতে হবে। আর হকারদেরও উচিত নাগরিক দুর্ভোগ যাতে না হয় সেভাবে তারা ব্যবসা পরিচালনা করা। সিলেট মহানগর হকার্স লীগ আম্বরখানা আঞ্চলিক শাখার উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শুক্রবার নগরীর আম্বরখানা এলাকায় আফিকুর রহমানের সভাপতিত্ত্বে ও এনামুল মুনির এর পরিচালনায় শোক সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক শামীম রশিদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আব্দুর রহমান, আব্দুল জলিল, নাজমুল আলম রোমন, জাকারিয়া আহমদ টিপু, ফয়সল মাহমুদ, আব্বাস আলি, আব্দুল গফ্ফার, শফিক মিয়া, আতিয়ার রহমান, আব্দুর রকিব।

এ ছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বৃহত্তর আম্বরখানা আ লিক শাখা হকার্স লীগের সভাপতি কয়েস আহমদ, সাধারন সম্পাদক রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক মো: মোতালেব,উপদেষ্টা মুন্না, আনোয়ার হোসেন, শিবলী আহমদ, প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত