ডেস্ক রিপোর্ট

০৮ নভেম্বর, ২০১৫ ১৮:২৪

টিএমএসএস’র ফ্রি চিকিৎসা প্রদান

দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের মোহাম্মদ আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ে এনজিও সংস্থা পি.কে.এস.এফ এর আর্থিক সহযোগিতায় পল্লী সহায়তা ফাউন্ডেশন ও টিএমএসএস-এর উদ্যোগে আজ ৮ নভেম্বর সকাল ১০টায় ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ব্লাড গ্রুপিং নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত হয়। ফ্রি স্বাস্থ্যসেবা কার্যক্রমের মধ্যে ছিল রোগীদের ব্যবস্থাপত্র প্রদান ও ঔষধ বিতরণ। টিএমএসএস-এর উদ্যোগে স্বাস্থ্যসেবা পরিচালনার ফলে অত্র এলাকার গরীব-দুঃখী ও দুস্থরা স্বাস্থসেবা পেয়ে উপকৃত হচ্ছেন।

টিএমএসএস সিলেট জোন প্রধান মোঃ ফায়জুল হক এর সভাপতিত্বে ও কো-অডিনেটর মোঃ মনোয়ার হোসেন এর পরিচালনায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আব্দুল আহাদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস ছালাম, ইউপি সদস্য আলাউদ্দিন, সহকারী প্রধান শিক্ষক মোঃ আনোয়ারুল হক, সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ নুরুল হক, মাওলানা রফিকুল ইসলাম, নাজিম উদ্দিন, ফারুক মিয়া, শিক্ষিকা মোছাঃ রাজনা বেগম, রত্না রাণী রায় প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য সহকারী মোঃ খয়বর হোসেন, প্যারামেডিক মোঃ আল মামুন সরকার, এসডিও সমৃদ্ধি কর্মসূচী মোঃ হাসমত আলী, এইচ এ মোঃ খয়বর হোসেন, শিক্ষা সুপার ভাইজার রাহিমা বেগম, স্বাস্থ্যসেবী ছালমা বেগম, সাহেদা বেগম, রুমী বেগম, আছমা বেগম, সুজনা বেগম, লিমা বেগম, ছনিয়া বেগম, হাসনা বেগম, রাহিমা বেগম প্রমুখ।

স্বাস্থ্য সেবা প্রদানকারী ডাক্তারা হলেন গাইনী এন্ড অবস্ ডাঃ জাকিয়া জাহান চৌধুরী, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ এম.এ আউয়াল চৌধুরী আশিক। উল্লেখ্য দিনব্যাপী ক্যাম্পে তিন শতাধিক রোগীকে ফ্রি ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান এবং ৯০ জনের ব্লাড গ্রুপিং নির্ণয় করা হয়। 

আপনার মন্তব্য

আলোচিত