নিউজ ডেস্ক

০৯ নভেম্বর, ২০১৫ ১৫:২৩

হবিগঞ্জে শহর সমন্বয় কমিটি গঠন কাঠামো ও কার্যপরিধি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

হবিগঞ্জ পৌরসভায় অনুষ্ঠিত হয়েছে শহর সমন্বয় কমিটি গঠন কাঠামো ও কার্যপরিধি বিষয়ক প্রশিক্ষণ ‘ইমপ্র“ভমেন্ট  এবং ক্যাপাসিটি উন্নয়ন (জিআইসিডি), ইউজিপ-৩।

হবিগঞ্জ পৌরসভার শহর সমন্বয় কমিটি (টিএলসিসি)-এর সদস্যবৃন্দের অংশগ্রহণে  সোমবার বেলা ১১ টায় পৌরভবন সভাকক্ষে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)-এর আওতায় জিআইসিডি ও ইউজিপ-৩ এর সহযোগিতায় এ প্রশিক্ষণের আয়োজন করে হবিগঞ্জ পৌরসভা।

হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগমের সভাপতিত্বে ওই প্রশিক্ষণে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, দিলীপ দাস, শেখ নূর হোসেন, মোঃ আলমগীর, মোঃ মাহবুবুল হক হেলাল, সালমা আক্তার চৌধুরী, সৈয়দা লাভলী সুলতানা, টিএলসিসি শহর সমন্বয় কমিটির সদস্য জাহান আরা আফছর, ফনী ভুষন দাস, আব্দুল মোতালিব মমরাজ, অর্পনা বালা পাল, আরব আলী, হবিগঞ্জ পৌরসভার সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী প্রমুখ।

প্রশিক্ষণ পরিচালনা করেন ইউজিপ-৩ এর আঞ্চলিক সমন্বয়কারী (কমিউনিটি মোবিলাইজেশন) খন্দকার হাফিজুর রহমান, আঞ্চলিক সমন্বয়কারী (অর্থ) মোঃ শাহীনুল হক ও আঞ্চলিক সমন্বয়কারী (আইটি) মোঃ জাহিদ। বক্তাগন নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প -৩ এর জন্য কর্মসম্পাদনের মাপকাঠি ও নির্দেশক গুলো বিস্তারিত তুলে ধরেন। তারা বলেন হবিগঞ্জ পৌরসভা স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে প্রকল্পের বিভিন্ন পর্যায় সফলভাবে উর্ত্তীন হতে পারলে ভবিষ্যতে এ পৌরসভার জন্য ব্যাপক উন্নয়ন বরাদ্দের সম্ভাবনা রয়েছে। এজন্য শহর সমন্বয় কমিটির সদস্যবৃন্দদেরকে আরো কার্যকরী ভূমিকা পালনের জন্য তারা আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত