সিলেটটুডে ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০১৫ ২৩:৩০

২২নং ওয়ার্ড তালামীযের কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরী সভাপতি হুমায়ূনুর রহমান লেখন বলেছেন, ছাত্র সমাজকে আহলে সুন্নত ওয়াল জামাতের পতাকাতলে শামিল করে সত্য ও ন্যায়ের পথে পরিচালিত করতে তালামীয কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

১৪ ডিসেম্বর সোমবার বিকাল ৪টায় উপশহরস্থ শাহজালাল ক্যাডেট মাদ্রাসায় মহানগরের আওতাধীন ২২নং ওয়ার্ড তালামীযের ২০১৫-২০১৬ সেশনের কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন।

শামসুদ্দীন শামীমের সভাপতিত্বে ও আলী আহমদ চৌধুরীর পরিচালনায় সহকারী কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর সহ-সভাপতি এনাম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা তালামীযের সাবেক সভাপতি মাও. তাজুল ইসলাম, মহানগরীর শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মারুফ আহমদ, এমসি কলেজ তালমীযের সহ-সভাপতি মুজিবুর রহমান, মহানগরীর সহ-তথ্য প্রযুক্তি সম্পাদক আতিকুর রহমান শাকের।

সভায় সর্বসম্মতিক্রমে আলী আহমদ চৌধুরীকে সভাপতি ও মুজাক্কির হুসাইনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ-সভাপতি আব্দুর রশিদ, সহ-সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাকির আহমদ, প্রচার সম্পাদক আব্দুল আহাদ, অর্থ সম্পাদক গুলজার আহমদ, অফিস সম্পাদক ফজলে করিম জুনেদ, সহ-অফিস সম্পাদক জাবেদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক সিদ্দিকুর রহমান তানিম, সহ-প্রশিক্ষণ সম্পাদক এহসান আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুব আহমদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক দেলোওয়ার হোসাইন, সদস্য- ইকবাল আহমদ, জুনেদ আহমদ, তাওহিদুল ইসলাম জাহিদ, মাজেদ আহমদ, ইমন আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত