সিলেটটুডে ডেস্ক

১৯ ডিসেম্বর, ২০১৫ ১৭:৫৭

বিশ্বনাথে প্রবাসী এডুকেশন ট্রাস্ট’র বৃত্তি পরীক্ষা সম্পন্ন

সম্পন্ন হলো ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের’ ১৭ তম বৃত্তি পরীক্ষা। উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং মাদ্রাসা থেকে ৬শ’ ৮৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। আজ শনিবার ঐতিহ্যবাহী রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়  ও বিশ্বনাথ মডেল আদর্শ প্রাইমারি স্কুলে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালীন সময়ে স্থানীয় উপদেষ্টা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আসাদুল হক, ট্রাস্টের চেয়ারপার্সন মীর্জা আসহাব বেগসহ মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, সাংবাদিকসহ এলাকার শিক্ষানুরাগীরা হল পরিদর্শন করেছেন।

এসময় ট্রাস্টর সাবেক চেয়ারপার্সন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, বিশ্বনাথ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সিরাজুল হক, ট্রাস্টের ট্রাষ্টি আলহাজ্ব পংকি খান ও ওয়ারিছ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সোলায়মান হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার চিন্তা হরন দাশ, সহকারী শিক্ষা অফিসার পঞ্চানন শানা, রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, সাবেক প্রধান শিক্ষক নরেন্দ্র জ্যোতি দে, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, শিক্ষানুরাগী আব্দুর রউফ, মাষ্টার ইমাদউদ্দিন, মাওলানা আব্দুর রউফ, উষা রানী গোস্বামী, সংগঠক জায়েদ আলী। পরীক্ষার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ট্রাস্টের স্থানীয় উপদেষ্টা কমিটির কো-অডিনেটর নিশি কান্ত পাল ও সাধারণ সম্পাদক আব্দুল বারী।

আপনার মন্তব্য

আলোচিত