সংবাদ বিজ্ঞপ্তি

০৮ ফেব্রুয়ারি , ২০১৬ ১১:২৫

ডেনমার্ক আওয়ামী লীগের নিন্দা ও ক্ষোভ

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি জনাব মোহাম্মদ আলী মোল্লা লিংকন ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুত বড়ুয়া এক বিবৃতিতে উল্লেখ করেন, কিছুদিন ধরে অনলাইন সোস্যাল নেটওয়ার্ক এ সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশগুপ্ত ও সাধারণ সম্পাদক জনাব এম এ গনি এর ঐক্যকে নষ্ঠ করার লক্ষে কিছু ব্যক্তি কখনো সভাপতি, কখনো সাধারণ সম্পাদক এর পক্ষ নিয়ে নিজেকে জাহির করছেন।

আমাদের সর্বজন শ্রদ্ধেয় দুই নেতা সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সম্পর্কে কটুক্তি ও বানোয়াট কথা লিখে যারা নিজেদের বড় নেতা হিসেবে জাহির করছেন, তারাই সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগের ষড়যন্ত্রকারী।

ডেনমার্ক আওয়ামীলীগের সভাপতি জনাব মোহাম্মদ আলী মোল্লা লিংকন ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুত বড়ুয়া এই ধরনের এহেন নিম্ন মানসিকতার তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি।

আপনারা জানেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগের কমিটির দুই দিকপাল সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত ও সাধারণ সম্পাদক জনাব এম এ গনি আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি তত্তাবধানে পরিচালিত। ডেনমার্ক আওয়ামী লীগ সর্ব ইউরোপিয়ান আওযামী লীগ সভাপতি শ্রী অনিল দাশগুপ্ত ও জনাব এম এ গনি এর সকল সিদ্ধান্তের প্রতি সন্মান জানিয়ে ইউরোপ জুড়ে আওয়ামী লীগকে শক্তিশালী করতে বদ্ধ পরিকর। আমাদের নেত্রী শেখ হাসিনার একজন অনুগত ও বিশ্বস্ত কর্মী, এটাই  হউক আমাদের সর্বশেষ পরিচয়। জয় বাংলা , জয় বঙ্গবন্ধু - জয় হোক সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ।

আপনার মন্তব্য

আলোচিত