সিলেটটুডে ডেস্ক

১২ ফেব্রুয়ারি , ২০১৬ ০০:১৪

সিলেটে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আনন্দ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে মুক্তাদির হোসেন তরু-কে সভাপতি , মাহতাব উদ্দীন জিমি-কে সাধারন সম্পাদক ও ওহিদুল ইসলাম অপু-কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, তারুন্যের অহংকার তারেক রহমান এবং কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রাজীব আহসান ও সাধারন সম্পাদক আকরামুল হাসানকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে সিলেট বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় নগরির নয়াসড়ক পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে জেলরোড হয়ে নাইওরপুল পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা আকিরুল ইসলাম চৌধুরী জিসান-এর সভাপতিত্বে এবং হেলাল আহমদ ও সালিম আসলাম-এর যৌথ পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রদল নেতা মোঃ এলিন শেখ তার বক্তব্যে সিলেটে সকল আন্দোলন সংগ্রামে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সক্রিয় অংশগ্রহণের ভূয়সী প্রশংসা করেন এবং বেসরকারি বিশ্ববিদ্যলয়ের নব-নির্বাচিত নেতৃবৃন্দকে জেলা ছাত্রদলের পক্ষ থেকে অভিনন্দন জানান।

সভাপতির বক্তব্যে আকিরুল ইসলাম চৌধুরী জিসান বলেন, বিগত আন্দোলন সংগ্রামে রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পুরষ্কার হিসেবেই ছাত্রদল কেন্দ্রীয় সংসদ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় কমিটিতে ছাত্রনেতা মুক্তাদির হোসেন তরু, মাহতাব উদ্দিন জিমি ও ওহিদুল ইসলাম অপুকে মূল্যায়ন করা হয়েছে। ইনশাল্লাহ আগামীতেও তাদের নেতৃত্বে সিলেটসহ সারাদেশে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল আরো সুসংগঠিত ও শক্তিশালী হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহবানে গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে ঝাঁপিয়ে পড়বে।

এতে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা ছাত্রদল নেতা আশিকুজ্জামান আশিক, মোহাম্মদ আলী দিলওয়ার, শেখ মোঃ নয়ন, রিমন হাসান রিমু, হিল্লোল আহমদ, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা কামরুল আলম চৌধুরী, মুজিবুর রহমান পবলু, রাহেল আহমদ, ফরহাদ আহমদ রাজা, মোস্তফা হোসেন সম্রাট, হাবিব আহমদ মুক্তা,জিলু আহমদ, সৈয়দ তারেক উদ্দীন, তারেক চৌধুরী, জাবেদ আহমদ, মামুনুর রশীদ চৌধুরী মুন্না, সুজন মজুমদার, রুমন আহমদ, মোস্তাক আহমদ,রিয়াদ পাঠান, সাব্বির আহমদ সাদি, আতিকুর রহমান আতিক, রেদোয়ানুর রহমান রায়হান, ওমর ফারুক জেমস, নাঈম আহমদ, মেহেদী হাসান তুষার, হাসান আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত