সিলেটটুডে ডেস্ক

২৫ এপ্রিল, ২০১৬ ০০:০৫

ছাত্রদল নেতা ইমতিয়াজের বিদেশ যাত্রা উপলক্ষে সংবর্ধনা

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেছেন, দেশ জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। ঘুষ বাণিজ্য, দুর্নীতি আর লুটপাটে দেশের অর্থনীতি তলাবাবিহীন ঝুড়িতে পরিণত হয়েছে। মেধাবী শিক্ষিত যুবকরা আজ চাকুরী না পেয়ে বেকার জীবন যাপন করছে। দেশে কর্মসংস্থানের সুযোগ না থাকায় দেশ মাতৃকার গর্বিত সন্তানরা শত কষ্টেও প্রবাসকে মেনে নিতে বাধ্য হচ্ছে। দেশ জাতির ক্রান্তিলগ্নে শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বে অবস্থানরত দেশপ্রেমিক বাংলাদেশী জনতাকে ঐক্যবদ্ধ করতে শহীদ জিয়ার সৈনিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি রবিবার (২৪ এপ্রিল) সিলেট জেলা ছাত্রদল নেতা এম. ইমতিয়াজ আহমদ বেলাল-এর বিদেশ যাত্রা উপলক্ষে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। অনুষ্ঠানে বিদেশগামী ছাত্রদল নেতা ইমতিয়াজ বেলালকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও দিনার সন্ধান ছাত্র পরিষদের আহ্বায়ক মিজানুর রহমান নেছার।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে  জাহাঙ্গীর আলম বাবুল, সোহেল ইবনে রাজা, মাজহারুল ইসলাম, সুলেমান খান, কামরুল হাসান, মিজানুর রহমান, রাসেল আহমদ, সৌরভ আহমদ, মহব্বত আলী, আব্দুল মজিদ, আবু বকর সিদ্দীক, বেলাল আহমদ, কবির আহমদ, ফয়ছল আহমদ, মামুনুর রশীদ ও রেজা চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত