সিলেটটুডে ডেস্ক

২৯ এপ্রিল, ২০১৬ ০০:০৮

পূবালী ব্যাংকের ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

পূবালী ব্যাংক লিমিটেডের ৩৩তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ব্যাংকের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে সভায় সভাপতিত্ব করেন পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার।

৩৩তম বার্ষিক সাধারণ সভায় পূবালী ব্যাংক লিমিটেড ৩১ ডিসেম্বর ২০১৫ সালের জন্য ১২% নগদ লভ্যাংশ প্রদানের সিদ্ধান্ত অনুমোদিত হয়।
 
সভায় পূবালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ- হাবিবুর রহমান, ফাহিম আহমদ ফারুক চৌধুরী, মনির উদ্দিন আহমদ, সৈয়দ মোয়াজ্জেম হুসাইন, মঞ্জুরুর রহমান, মিসেস রোমানা শরীফ, এম. কবিরুজ্জামান ইয়াকুব, মুসা আহমেদ, আজিজুর রহমান, মো. আবদুর রাজ্জাক মন্ডল, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ- মো. সাঈদ আহ্মেদ এফসিএ, মোহাম্মদ আলী ও আখ্তার হামিদ খান, কোম্পানী সচিব ও মহাব্যবস্থাপক মো. সাঈদ সিকদার এবং ব্যাংকের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিপুল সংখ্যক শেয়ার হোল্ডারবৃন্দ উৎসাহ উদ্দীপনার সাথে বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করে ব্যাংকের সার্বিক বিষয়ে আলোচনায় অংশ নেন। শেয়ার হোল্ডারবৃন্দ ব্যাংকের সার্বিক কার্যক্রম ও সুষ্ঠু ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করার পাশাপাশি ব্যাংকের উত্তরোত্তর উন্নতির জন্য দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত