সিলেটটুডে ডেস্ক

২৯ এপ্রিল, ২০১৬ ২৩:৫৩

রাজনগরে ফতেপুর ইউনিয়নে নৌকার সমর্থনে গণসংযোগ, সমাবেশ

নির্বাচন আর মাত্র ৮ দিন বাকী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের রাজনগর উপজেলার ১নং ফতেপুর ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী নকুল চন্দ্র দাশের পক্ষে চলছে প্রচার প্রচারণা।

ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রচার-প্রচারণা করছেন প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা। এবারের নির্বাচনে পুরুষ ভোটারদের পাশাপাশি নারী ভোটারদের কদর বেড়েছে প্রার্থীদের কাছে। সবারই টার্গেট নারী ভোটারদের কাছে টানা।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) চেয়ারম্যান প্রার্থী নকুল চন্দ্র দাশের দিনভর গণসংযোগ চলেছে।

ওয়ার্ডের বাড়ী বাড়ী এবং শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে অভিভাবকদের আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেছেন সমর্থক, শুভাকাঙ্ক্ষীরা। প্রচারণার ফাঁকে চলছে ছোট ছোট পথ সমাবেশ।

৩ নং ওয়ার্ডের আব্দুল্লাপুর বাজারে সংক্ষিপ্ত সমাবেশে মুক্তা রানী দাশ বলেন, ‘ভোটের কাউন্ট ডাউন শেষ পর্যায়ে, আপনারা ভোটাররাই আমাদের শক্তি, আমার স্বামী নকুল চন্দ্র দাশের জয় জয়কার অবস্থা দেখে নানামুখী ষড়যন্ত্র হতে পারে, আপনারা তা মোকাবেলা করবেন। ইউনিয়নকে শান্তি-সম্প্রীতি ও সকলের জন্য সমান অধিকার এবং ইউনিয়ন নাগরিকদের আস্থার প্রতিষ্ঠান হিসাবে গড়ে তুলতে শেখ হাসিনার মনোনীত প্রার্থী নকুল চন্দ্র দাশ এর বিকল্প নেই’।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা নয়ন দাস এর পরিচালনায় এ সময় আরও বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা ও মৌলভীবাজার মটর সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন।

তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিজয়ের বিকল্প নেই। স্বাধীনতার প্রতীক নৌকা ক্ষমতায় আসলে ইউনিয়নের উন্নয়ন হবে,মানুষ শান্তিতে বসবাস করতে পারে।

আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগ নেতা স্বপন কান্তি দাশ,রনি দাশ। ইউনিয়ন ছাত্রলীগের টিপু আহমেদ,সালমান আহমেদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত