সিলেটটুডে ডেস্ক

৩০ এপ্রিল, ২০১৬ ০০:৫৮

দেশনায়ক তারেক রহমানকে ফিরিয়ে আনার শপথ নিন : সাঈদ আহমদ

কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ বলেছেন দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে ফিরিয়ে আনার শপথ নিতে হবে। কারণ তারেক রহমান ও গণতান্ত্রিক মুক্তির সংগ্রাম একই সূত্রে গাঁথা।

শুক্রবার বিকাল ৫ টায় ফেঞ্চুগঞ্জ উপজেলা সদরের বনছাঁয়া কমিউনিটি সেন্টারে ফেঞ্চুগঞ্জ উপজেলা ও ডিগ্রী কলেজ ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক এম.জে আহমদ জাবেদ ও ডিগ্রী কলেজ ছাত্রদলের আহবায়ক সৈয়দ তায়েফুজ্জামান এর যৌথ সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইমরানুল করিম চৌধুরী মিঠু, উপজেলা সদস্য সচিব শাহীন আহমদ ও কলেজ ছাত্রদলের সদস্য সচিব তপু আহমদ খাঁন-এর পরিচালনায় সভায় দ্রুত উপজেলা ও কলেজ ছাত্রদলের অন্তর্গত বিভিন্ন ইউনিট কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলা ও কলেজ ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি গঠনের বিষয়ে জরুরী সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হয়।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল নেতা নজরুল ইসলাম,মহানগর ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন দিনার,উপজেলা ছাত্রদলের ১ম সদস্য মাজহারুল ইসলাম রাসেল, সিনিয়র যুগ্ন আহবায়ক রাশেদুল হাসান চৌ,বযুগ্ন আহবায়ক আমজাদ হোসেন আহাদ,কাজী নাদির হোসেন এমু,সাইফুল ইসলাম খান, বদরুল ইসলাম খান, দিনার আহমদ শাহ, তারেক আহমেদ খান,কলেজ যুগ্ম আহবায়ক হাফিজুল করিম সায়মন,আমিনুল হক, ওবায়দুর রহমান সজল, শাওন খান, সজিব আহমেদ, কাওছার আহমেদ, উপজেলা ছাএদলের যুগ্ন আহবায়ক মিজান আহমেদ,রাজু আহমেদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত