সিলেটটুডে ডেস্ক

০২ মে, ২০১৬ ০০:১৫

টুকেরবাজারে মে দিবসের আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত

মহান মে দিবস উপলক্ষে টুকের বাজারে স্বপ্নছোঁয়া সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা সভা ও ইউপির নব নির্বাচিত সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে শ্রমজীবী মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

রবিবার  বিকাল ৩ টায় বিশিষ্ট মুরব্বী মিছবাহ উদ্দিনের সভাপতিত্বে ও স্বপ্নছোঁয়া সংগঠনের সাধারণ সম্পাদক গাউছুল আলম শিপুর পরিচালনায় টুকের বাজার মাঠে  অায়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড.মো সাজেদুল করীম। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন -গিয়াস উদ্দিন, এনামুল হোসেন এনাম, আব্দুল মালেক, ফরিদ মিয়া, হাফিজুর রহমান,শফিকুর রহমান, রণ বাহাদুর জুটে, আবুল কাশেম চৌধুরী, শিহাব উদ্দিন, আব্দুস শহীদ,আব্দুস সালাম, মো -ফুল মিয়া, ফয়সল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ধ্রুবতারা ইয়্যুথ ডেভলাপমেন্ট ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মো -জহিরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন  সংগঠনের  সহ -সাধারণ সম্পাদিকা সোহাদা আক্তার শিলা, সহ সভাপতি সজীবুল ইসলাম জয়,সিনিয়র সহ-সভাপতি জাহেদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক -মোঃ মাহমুদুল ইসলাম সেলিম।

সভায় প্রধান অতিথি  ড.মো. সাজেদুল করীম বলেন, আমরা সবাই আমাদের নিজ নিজ অবস্থান থেকে যে যেভাবেই পারি সমাজের  নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে দাঁড়াই। স্বপ্নছোঁয়া যে ভাবে সমাজের টানে এগিয়ে এসেছে নি:সন্দেহে  তারা প্রশংসার দাবিদার।আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

সভায় সংবর্ধিত অতিথি উক্ত ইউনিয়নের কর্ণদ্বার টানা ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান  শহীদ আহমেদ অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন -দেশের প্রত্যেকটা কিশোর যাতে স্বপ্নছোঁয়ার সদস্যদের মত সমাজের টানে এগিয়ে আসে। তিনি ধন্যবাদ জানান ইউনিয়ন বাসীকে যারা গত নির্বাচনে ব্যালটের মাধ্যমে নির্বাচিত করেছেন।

এছাড়া ও  উপস্থিত ছিলেন স্বপ্নছোঁয়া পরিবারের সভাপতি ফখরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক রুবেল আহমেদ, অর্থ সম্পাদক মো. আলমগীর,সহ-অর্থ সম্পাসক রাসেল আহমেদ, তথ্য ও প্রচার সম্পাদক - তানভির আহমদ শিমুল, সহ তথ্য ও প্রচার সম্পাদক -তানজিল আহমেদ,   উপস্থিত ছিলেন  স্বপ্নছোঁয়া সমাজ কল্যাণ সংস্থার সদস্য -জান্নাতুন,খাদিজা, পাপিয়া,মিন্নাতুন,  রুম্মানা,রুবিনা,  বাবলী,জাকিয়া, সালমা, ইমা,নাহিদ আহমেদ, জাহিদ, সালমান, নাহিদ হাসান, অপু, বুরহান,হাবিব, মামুন, মুন্না,তারেক আজিজ, সৈয়দ শিবলী, রেদোয়ান, ফয়জুল ইসলাম, ফুয়াদ, তমাল, সবুজ সাহেদ, মাক্কু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত