বিশ্বনাথ প্রতিনিধি

০৯ মে, ২০১৬ ২২:২৫

বিশ্বনাথে আইডিয়াল একাডেমির ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিশ্বনাথে আইডিয়াল একাডেমির ৩য় বর্ষপূর্তি পালন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা সদরের রাজনগর রোডে একাডেমী প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট-২ আসনের এমপি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একমাত্র সুশিক্ষিত জাতিই পারে সমাজকে বদলে দিতে। আজকের শিশুরা আগামীতে দেশ ও জাতির নেতৃত্ব দেবে। তাই আমাদের নতুন প্রজন্মকে যোগ্য ও দক্ষ হিসেবে গড়ে তুলতে হলে তাদের সুশিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ সৃষ্টি করে দিতে হবে।

একাডেমীর চেয়ারম্যান আকতার মিয়ার সভাপতিত্বে ও ডিরেক্টর শাহীন আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ আবদুল করিম পরিষদের উপদেষ্ঠা হাজী আবদুল হাই, অভিভাবক সদস্য সাইদুর রহমান রাজু। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন একাডেমির প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী মো: কবির মিয়া। এসময় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষক আব্দুল্লাহ আবিদ।

এসময় অনুষ্ঠানে জাতীয় পার্টি নেতা আবুল খয়ের মেম্বার, সংগঠক ফয়জুল ইসলাম জীবন, রফিক মিয়া, ইব্রাহিম আলী, শামীম আহমদ চিসতি, ফজলু মিয়া, তৈমুছ আলী, সরওয়ার হোসেন, আবদুর রউফ, তাহির মিয়া, একাডেমীর প্রিন্সিপাল রোজিনা বেগম রাজি, শিক্ষিকা শারমিন সুলতানা, সেবা বেগম, শিপা বেগম, অর্চনা রাণী গোপ, রোজিনা আক্তারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত