সিলেটটুডে ডেস্ক

১৯ নভেম্বর, ২০১৬ ২২:০৮

‘গণতন্ত্র হত্যার মাধ্যমে দেশে একটি নাজুক পরিস্থিতি সৃষ্ঠি করা হয়েছে’

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম বলেছেন, গণতন্ত্র হত্যার মাধ্যমে বর্তমান সময়ে দেশে একটি নাজুক পরিস্থিতি সৃষ্ঠি করা হয়েছে। এই সরকারের অত্যাচার, নির্যাতনের শিকার হয়ে মানুষ আজ ভয়ংকর সময় অতিক্রম করছে। তাই জাতীয়তাবাদী শক্তিকে আবারো ক্ষমতায় এনে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে হবে। এজন্য বিএনপি, ছাত্রদলসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে। বিশেষ করে ছাত্রদলের গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে আবারো গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করা হবে। সিলেট জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক তরাসিক নামক রোগে আক্রান্ত খালেদ রাজাকে আর্থিক সহযোগিতা প্রদানকালে তিনি একথা গুলো বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী বহির্বিশ্ব হেল্প সেল এর উদ্যোগে এবং হেল্প সেল’র যুগ্ম আহ্বায়ক শেখ সাদেক আহমদ এর সার্বিক তত্বাবধানে শনিবার (১৯ নভেম্বর) রাতে মদিনা মাকেটস্থ বাসায় খালেদের শারীরিক খোজ খবর নিতে গিয়ে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সদস্য জাকারিয়া আহমদ ও মিছবাউল আম্বিয়া প্রমুখ। ছাত্রদলের অসুস্থ এই নেতার আশু রোগমুক্তি এবং সকলের কাছে দোয়া কামনা করেন নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত