সংবাদ বিজ্ঞপ্তি

২১ নভেম্বর, ২০১৬ ১৪:২৬

নগরীর শিবগঞ্জের ১২০ পরিবারের নিরাপত্তা চেয়ে পুলিশের কাছে আবেদন

সিলেট নগরীর শিবগঞ্জ সাদারপাড়া সৈয়দানবাগ এলাকার ১২০টি পরিবারের জানমালের নিরাপত্তা চেয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)’র কাছে আবেদন করেছেন এলাকাবাসী।

শনিবার (১৯ নভেম্বর) সিলেট এসএমপির উপ-পুলিশ কমিশনার বাসু দেব বণিক’র কাছে জানমালের নিরাপত্তা চেয়ে আবেদন করেন ওই এলাকার বাসিন্দাদের পক্ষে জনৈক মোক্তার হোসেন।

আবেদন সূত্রে জানা যায়, দীর্ঘ দিন যাবত বশির মিয়া’র কলোনীতে ১২০টি পরিবার বসবাস করে আসছে। গত ১২ নভেম্বর কলোনির একটি দেয়াল নির্মাণকে কেন্দ্র করে পাশ্ববর্তী সৈয়দ বাবুল গংদের সাথে বিরোধ দেখা দেওয়ার পর থেকে অত্র এলাকার চিহিৃত সন্ত্রাসী কালা নয়ন, ককটেল সাব্বির, আফজল ও মামুন তাদের বাহিনী নিয়ে প্রতিদিন অস্ত্র-সস্ত্র নিয়ে মহড়া চালান। তারা প্রভাবশালী ও সন্ত্রাসী প্রকৃতির লোক হওয়ায় স্থানীয় জনগণ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পায় না। প্রতি রাতে আরজু মিয়া ও সমু মিয়ার বাড়ীতে সন্ত্রাসীরা অস্ত্র-সস্ত্র সহ জড়ো হয় এবং কলোনির বাসিন্দাদের হুমকি প্রদান করে।

আবেদনে আরও বলা হয়, গত ১৬ নভেম্বর কলোনির কেয়াটেকার কাজল মিয়ার নিকট বিশ হাজার টাকা চাঁদা দাবী করা হয়। চাঁদা না দেওয়ার তাকে লোহার রড ও পাইপ দিয়ে ব্যাপক মারধর করা হয়। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে ২ দিন চিকিৎসার পর গত ১৮ নভেম্বর শাহপরান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কলোনীর কেয়াটেকার কাজল মিয়া। বর্তমানে আতংক ও ভয়ভীতির মধ্যে কলোনিতে বসবাস করছেন সেখানকার বাসিন্দরা।

এসএমপি'র কাছে করা আবেদনে ১২০টি পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার আহবান জানানো হয়। 

আপনার মন্তব্য

আলোচিত