সংবাদ বিজ্ঞপ্তি

২২ নভেম্বর, ২০১৬ ১৫:৪০

ওসমানীর চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন, সমাবেশ

বাংলাদেশ শিশু চিকিৎসক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা সাধারণ সম্পাদক সিলেট ওসমানী মেডিকেল কলেজের শিশু বিভাগের সহকারী অধ্যাপক ডা. মুজিবুল হকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর ১২টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সম্মুখে বাংলাদেশ শিশু চিকিৎসক সমিতি সিলেট শাখার উদ্যেগে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন পরবর্তী প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, অধ্যাপক ডা. মুজিবুল হকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে, যাতে আর কোন চিকিৎসক এ ধরনের সন্ত্রাসী হামলার শিকার না হন। মানুষের সেবায় নিয়োজিত চিকিৎসক যদি নিরাপদে চলাফেরা করতে না পারেন, তবে সুচিকিৎসা থেকে বঞ্চিত হবে সাধারণ মানুষ। তাই চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।


শিশু চিকিৎসক সমিতি সিলেট জেলা সভাপতি অধ্যাপক এম এ মালেকের সভাপতিত্বে ও শিশু বিভাগের সহযোগী অধ্যাপক ডা. প্রভাত রঞ্জন দে’র পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল অধ্যাপক এন কে সিনহা, বিএমএ সিলেটের সভাপতি অধ্যাপক রুকন উদ্দিন আহমদ, শিশু বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মনোজ্জির আলী, সাধারণ সম্পাদক ডা. দিলীপ কুমার ভৌমিক, অধ্যাপক মতিউর রহমান, অধ্যাপক নাজমুল ইসলাম, ডা. জিয়াউর রহমান, ডা. এম এ হাই মিয়া, ডা. যুগেন্দ্র কুমার সিনহা, ডা. মনির হোসেন, ডা. শামসুর রহমান, ডা. কে এম জাকি, ডা. মাহবুবুল আলম, ডা. শাহাব উদ্দিন, ডা. আখলাক আহমদ, ডা. সুলতানা কামাল, ডা. এস কে রয়েল, রাগীব রাবেয়া মেডিকেল কলেজের শিক্ষক ডা. তৌহিদুল ইসলাম, মেডিকেল শিক্ষার্থী রাহুল দেব প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত