সিলেটটুডে ডেস্ক

২৩ নভেম্বর, ২০১৬ ১৩:৩৭

সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে সিলেট কমার্স কলেজের অভিনন্দন

সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় একেএম গোলাম কিবরিয়া তাপাদারকে সিলেট কমার্স কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

মঙ্গলবার কলেজটির চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মো.মুহিবুর রহমান, অধ্যক্ষ ড. মোস্তাক আহমাদ দীন, পরিচালনা পর্ষদের সদস্য সহকারী অধ্যাপক প্রণবকান্তি দেব, রেক্টর মো. শামসুর রহমান প্রমুখ উপস্থিত থেকে এ অভিনন্দন জানান।

উল্লেখ্য, গত সোমবার এক পরিপত্রের মাধ্যমে এ কে এম গোলাম কিবরিয়া তাপাদারকে সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান পদে পদায়ন করা হয়। ২১ নভেম্বর থেকে এ নিয়োগ কার্যকর হয়।

অধ্যাপক এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার ১৯৮৮ সালে বিয়ানীবাজার সরকারি কলেজে কর্মজীবন শুরু করেন। পরবর্তীকালে বিভিন্ন সময়ে বিভিন্ন কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করেন। এ ছাড়া ঢাকায় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে কর্মরত ছিলেন। তিনি এর আগে কলেজ পরিদর্শক, সচিব ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার ১৯৫৯ সালের ৮ ফ্রেব্রুয়ারি বিয়ানীবাজার উপজেলার ছোটদেশ গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের জন্মগ্রহন করেন। তিনি গ্রামের স্কুল থেকে প্রাথমিক ও পিএইচজি হাইস্কুল থেকে এসএসসি পাস করেন। বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে স্নাতক ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করেন।

আপনার মন্তব্য

আলোচিত