সিলেটটুডে ডেস্ক

১৯ ফেব্রুয়ারি , ২০১৭ ১৬:৩১

‘শফিকুর রহমানের উপর হামলাকারীরা স্বাধীনতা বিরোধী অপশক্তির অংশ’

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সিসিক কাউন্সিলর আফতাব হোসেন খাঁন বলেছেন, শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলাকারী শ্রমিক নামধারী সন্ত্রাসীদের উপযুক্ত শাস্তি প্রদান করে প্রশাসনকে দৃষ্টান্ত রাখতে হবে। এরা শ্রমিক নয় এই সন্ত্রাসীরা জামায়াত বিএনপির স্বাধীনতা বিরোধী অপশক্তির একটি অংশ। এদের উদ্দেশ্য শান্তিপূর্ণ স্বাধীন দেশে অরাজকতা সৃষ্টি করা।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল রেজিস্টারি মাঠ থেকে বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষে এক সমাবেশে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, ১৫ আগস্টের পর থেকে যিনি জেল জুলুম নির্যাতন সহ্য করে জয় বাংলা স্লোগানে স্লোগানে বঙ্গবন্ধুর আদর্শে সৈনিক হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার কর্মে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন তিনি শফিকুর রহমান চৌধুরী।

স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু বলেন, শফিকুর রহমান চৌধুরী সিলেট জেলা আওয়ামী লীগের এক জন অভিভাবক বলে তাকে হত্যার চেষ্টাই ছিলো সন্ত্রাসীদের মুল উদ্দেশ্য। তাই এদের নেপথ্যে কাদের হাত রয়েছে এর সঠিক তদন্ত করতে হবে। এ ব্যাপারে প্রশাসনকে সর্বোচ্চ ভূমিকা পালন করতে হবে।

উক্ত বিক্ষোভ ও সমাবেশে মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



আপনার মন্তব্য

আলোচিত