সিলেটটুডে ডেস্ক

১৯ ফেব্রুয়ারি , ২০১৭ ২২:১৯

গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজে ৪ কোটি টাকার উন্নয়ন কাজ শুরু

মুক্তিযুদ্ধের স্মারক স্বাধীনতা উত্তর সুনামগঞ্জ জেলার প্রথম বেসরকারি কলেজ গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজে সরকার প্রায় ৪ কোটি টাকার উন্নয়ন কাজ শুরু করেছে। এ উন্নয়ন অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ছাতক-দোয়ারা আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

রোববার (১৯ ফেব্রুয়ারি) কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শিক্ষাক্ষেত্রে সুনামগঞ্জ জেলায় এ কলেজটি জাতীয় পর্যায়ে বিশেষ স্থান দখল করে নিয়েছে। একি সাথে সংস্কৃতি ও খেলাধুলায় কলেজটি এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।  

কলেজ অধ্যক্ষ সুজাত আলী রফিকের সভাপতিত্বে ও প্রভাষক উজ্জ্বল দেবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মহি উদ্দিন, কলেজ গভর্নিং বড়ির সদস্য সাংবাদিক তাপস দাশ পুরকায়স্থ, অধ্যাপক রামেন্দু বিকাশ দে, শাহ শফিকুল আলম।

সভার পূর্বে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সভাপতিত্বে কলেজ গভর্নিং বডির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় কলেজ গভর্নিং বডির প্রতিষ্ঠাতা সদস্য লুৎফুর রহমান সরকুমের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করে একটি শোকসভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। প্রখ্যাত পার্লামেন্টারিয়ান সাবেক মন্ত্রী প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। এছাড়াও কলেজের অন্যান্য বিষয়গুলির অনুমোদন দেওয়া হয়। গভর্নিং বডির সভায় উপস্থিত ছিলেন সদস্য সাংবাদিক তাপস দাশ পুরকায়স্থ, মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা কবির উদ্দিন লালা, মাস্টার মফিজ আলী কলেজ স্টাফ কাউন্সিলের সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত