সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০১৭ ০০:৪১

ইমজার কল্যাণ তহবিলে ১০ লক্ষ টাকা প্রদানের ঘোষণা ইক্বরা টিভির সিইও’র

আল খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ইক্বরা বাংলা টেলিভিশনের সিইও ইমাম কাসিম রশিদ আহমেদের সাথে ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) ইমজার জিন্দাবাজারস্থ ব্লু ওয়াটার শপিং সিটির কার্যালয়ে এই মতবিনিময় সভায় কাসিম রশিদ আহমেদ বলেন, মানবতার কল্যাণে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে যে কোন সমস্যা মোকাবেলা করা সম্ভব।

তিনি আরও বলেন, প্রবাসীরা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। প্রবাসী দাতাদের কল্যাণে অনেক চ্যারিটি সংগঠনও আর্তমানবতার সেবায় উল্লেখযোগ্য ভূমিকা পালন করছেন। মানবকল্যাণমূলক কর্মকান্ড মিডিয়াগুলোতে বেশি করে প্রচার করলে এসব কাজে এগিয়ে আসতে আরও অনেকেই উৎসাহ পাবেন। আল খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমাম কাসিম রশিদ আহমদ তার বক্তব্যে ইমজার কল্যাণ তহবিলে ১০ লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন।

ইমজার সভাপতি আল-আজাদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মঈন উদ্দিন মন্জুর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, আল খায়ের ফাউন্ডেশন বাংলাদেশ চ্যাপ্টারের চ্যারিটি ম্যানেজার আ স ম মাসুম, আল খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ সজীব, ইমজার সদ্য সাবেক সভাপতি মাহবুবুর রহমান রিপন।

২০১৬ সালে ইমজার এক সদস্যের পরিবারকে চিকিৎসা সহায়তা বাবদ অনুদান প্রদান করায় দানশীল ব্যক্তিত্ব আল খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমাম কাসিম রশিদ আহমেদের প্রতি ইমজা নেতৃবৃন্দ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইমজার সাথে আল খায়ের ফাউন্ডেশনের সেতুবন্ধন তৈরী করায় এবং ইমজার কল্যাণে বিশেষ ভূমিকা রাখায় ইমজার প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ এবং ইউকের মিডিয়া ব্যক্তিত্ব আ স ম মাসুমের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন ইমজা নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে আল খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ইক্বরা বাংলা টেলিভিশনের সিইও ইমাম কাসিম রশিদ আহমেদকে ফুল ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন, ইমজার কোষাধ্যক্ষ সাদিকুর রহমান সাকি, সহ-সাধারন সম্পাদক মোয়াজ্জেম সাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলাল আহমেদ, ক্রিড়া সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য নিরানন্দ পাল, সদস্য এস আলমগীর, আশরাফুল কবীর, শ্যামানন্দ দাস শ্যামল, গোপাল বর্ধন, মারুফ আহমদ, শফি আহমেদ, ফয়সল আহমদ মুন্না, শাকিল আহমদ সোহাগ, প্রত্যুষ তালুকদার, আহমাদ সেলিম, অনিল পাল, দেবাশীষ দাস, কমলজিৎ পাল, রুহিন আহমদ, হোসাইন আহমদ সুজাদ, মাঈদুল ইসলাম রাসেল প্রমুখ। 

আপনার মন্তব্য

আলোচিত