সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০১৭ ০১:২৩

শফিক চৌধুরীর উপর হামলার ঘটনায় জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের নিন্দা

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর গাড়ীর উপর হামলা ও সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে কার্যকরী সভাপতি সুন্দর আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজাদ মিয়ার পরিচালনায় সংগঠনের কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি মানিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, অর্থ সম্পাদক মামুন রশিদ, দপ্তর সম্পাদক মাশুক মিয়া, কল্যাণ সম্পাদক আবুল খান, সাংবাদিক মনিরুজ্জামান রনি, সদস্য সৈয়দ জুবের আলী, মো. রফিকুল ইসলাম, শাহ আলম সুরুক, কুনু মিয়া, লুৎফুর রহমান, এবাদুল খান, আলতাব চৌধুরী, রাজা আহমদ, এম বরকত আলী, সালমান আহমদ, আবু নাছের বেপারী, নুরুল ইসলাম, আব্দুল জব্বার, মালেক খান প্রমুখ।

সভাপতি তার বক্তব্যে বলেন, শনিবার শফিকুর রহমানের উপর শ্রমিক নামধারী সন্ত্রাসীদের হামলা ও সংগঠনের সভাপতি জাকারিয়া আহমদের উপর হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। শুধু শফিকুর রহমানকে নয় সকল শ্রমিকদেরকে বিপদে পড়ার জন্য টার্গেট করে তারা সাধারণ মানুষদের এভাবে কষ্ট ও আর্থিক ক্ষতি করেছে।

তিনি আরো বলেন, সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদকে প্রাণে মারার চেষ্টা করে কিছু সন্ত্রাসী। সাধারণ শ্রমিকদেরকে নিয়ে একটি মহল ঘোলা জলে মাছ শিকার করতে চেয়েছিল কিন্তু তাতে তারা ব্যর্থ হয়েছে। তাই এ ব্যাপারে সকল শ্রমিককে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং শ্রমিক নামধারী সন্ত্রাসীদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবীও জানান বক্তারা।

আপনার মন্তব্য

আলোচিত