সংবাদ বিজ্ঞপ্তি

৩০ জুলাই, ২০১৭ ২৩:৫১

সিলেট জজ কোর্ট ক্যান্টিন’র র‌্যাফেল ড্র’র উদ্বোধন মেয়র আরিফের

সিলেট জজ কোর্ট ক্যান্টিন’র উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যাফেল ড্র’র কার্যক্রম উদ্বোধন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

রোববার (৩০ জুলাই) ক্যান্টিনে এই র‌্যাফেল ড্র’র শুভ উদ্বোধন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী এনামুল হাবীব, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতির এডভোকেট মোহাম্মদ লালা, সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ, সিনিয়র আইনজীবী হাবিবুর রহমান হাবিব, কাউন্সিরর মিছবাহ উদ্দিন, সাইফুল আমীন বাকের, আব্দুর রকিব তুহিন, প্রধান প্রকৌশলী নূর আজিজ, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মকর্তা কর্মচারী পরিষদ সিলেট জেলার সভাপতি ও জেলা দায়রা জজ’র প্রশাসনিক কর্মকর্তা মো. মোজাহিদ উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও জেলা দায়রা জজ’র নজির আব্দুল কুদ্দুস, মানবাধিকার নেতা এডভোকেট আল আসলাম মুমিন, এডভোকেট খালেদ হোসেন, রেহেনা ফারুক শিরিন, মাসুক মিয়া, মাসুদ আহমদ কবির, হাজী মুহাম্মদ আলী সুহেল, লায়েছ আহমদ, আম্বরখানা ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক সুহেল মাহমুদ, অভি বক্রাস প্রমুখ।

ক্যান্টিনের পরিচালক হোসেন আহমদ রুহুল, এম জহিরুল ইসলাম মখর, মো. এমরান হোসেন উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

সরকারী ছুটি ছাড়া প্রত্যোক দিন সকাল ৬ টা থেকে শুরু করে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ক্যান্টিন যে সকল কাস্টমাররা নিম্নে ১০০ টাকার বিল হারে আহার করনে তাদের ফ্রি কুপন প্রদান করা হবে। পরে অনুষ্ঠানিক ভাবে লটারীর মধ্যে দিয়ে বিজয়ীকে ১টি মোটর সাইকেল প্রদান করা হবে।

এছাড়াও বিশেষ সুবিধা রয়েছে প্রত্যেক দিন সকাল ৬ থেকে ১০ টা দুপুর ৩ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ফ্রি ওয়াই-ফাই ব্যবস্থ রয়েছে। সম্মন্ন ক্যান্টিনকে সিসি ক্যামেরা আওতায় দিন আনা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত