সংবাদ বিজ্ঞপ্তি

৩০ জুলাই, ২০১৭ ২৩:৫৭

পুসাবের ৩য় প্রতিষ্ঠাবাষির্কী পালিত

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলা হতে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, সরকারি মেডিকেল কলেজ এবং ইঞ্জিনিয়ারিং কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন অব বিশ্বম্ভরপুর (পুসাব)’ এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

রোববার (৩০ জুলাই) বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইউনিভার্সিটি সেন্টারে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন সংগঠনটির সদস্যরা।

এসময় শাবিপ্রবির শিক্ষার্থী ও পুসাবের সভাপতি হোসাইন আহমেদ আকাশ সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আরাফ আহমদ এর পরিচালনায় উপস্থিত ছিলেন পুসাবের সিনিয়র সহ-সভাপতি সৌরভ দেবনাথ সাগর, সহ-সাধারণ সম্পাদক বিভাষ দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত দেবনাথ, দপ্তর সম্পাদক রেহেনা পারভীন আন্নি, সহ-অর্থ সম্পাদক সোহাগ আহমেদসহ সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ২০১৪ সালের ৩০ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। বিশ্বম্ভরপুর উপজেলা হতে পিএসসি, জেএসসি, এসএসসি, এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও ইঞ্জিনিয়ারিং কলেজে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা, হাওর অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের ঈদ সামগ্রী ও শিক্ষা উপকরণ প্রদান, গরিব শিক্ষার্থীদের মাঝে বিশ্ববিদ্যালয়ের ভর্তি সহায়িকা বিতরণ, ক্যারিয়ার বিষয়ক ক্যাম্পেইন, বিতর্ক প্রতিযোগিতাসহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছে।

আপনার মন্তব্য

আলোচিত