সংবাদ বিজ্ঞপ্তি

৩১ জুলাই, ২০১৭ ১৫:৪৪

শোকের মাসে ইব্রাহিম স্মৃতি সংসদ’র কর্মসূচি ঘোষণা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎবার্ষিকী, জাতীয় শোক দিবস ও সিলেটে গুলশান গ্রেনেড হামলায় নিহত মোহাম্মদ ইব্রাহিম-এর ১৩ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে ইব্রাহিম স্মৃতি সংসদ। সংসদের সভাপতি, সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু’র সভাপতিত্বে এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কর্মসূচিতে থাকছে শোকের মাস ১লা আগস্ট থেকে কালো ব্যাজ ধারণ, গুলশান হামলায় নিহত মোহাম্মদ ইব্রাহিমের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ৭ আগস্ট সোমবার বিকাল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, ১৫ আগস্ট মঙ্গলবার জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও ওই দিন শহীদ সকলের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল, শিরনি বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হবে।

তাছাড়াও ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টায় বর্বরোচিত গ্রেনেড হামলার ১৩ তম বার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

ইব্রাহিম স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মেহেদী কাবুলের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. বাদশা গাজী, দৈনিক শ্যামল সিলেট এর বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, সংসদের সদস্য আলাউদ্দিন সুমন, আরাফাত আহমদ ফুয়াদ, দৈনিক শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার বাসিত আলম ও ১৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা আবির মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত