সিলেটটুডে ডেস্ক

০১ আগস্ট, ২০১৭ ০০:২২

আদালত এলাকায় রোটারি ক্লাবের বৃক্ষরোপন

‘আমরাই গড়বো সবুজ বাংলাদেশ, চারপাশে লাগাবো গাছ- রক্ষা হবে পরিবেশ’ এই শ্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপন কর্মসূচির সূচনা করেছে রোটারি ক্লাব অব সিলেট গ্যালাক্সি।

সোমবার দুপুরে সিলেট জেলা বার এলাকার বিভিন্ন স্থানে ঔষধী ও ফলদ বৃক্ষ রোপন করে কর্মসূচির উদ্ধোধন করা হয়। কর্মসূচির উদ্ধোধন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ লালা।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, যে হারে পরিবেশের ভারসাম্য দিন দিন নষ্ট হচ্ছে, তাতে গাছ না লাগালে আমাদের বর্তমান যে পরিবেশ আছে সেটিও খোঁজে পাওয়া যাবেনা। পরিবেশ রক্ষায় এখনই সচেতন না হলে আমাদের জন্য বড় বিপর্যয় নেমে আসবে। তাই যত বেশী সম্ভব সবাইকে গাছ লাগাতে হবে। আর গাছ লাগানোর এখন উপযুক্ত সময় বলেও বক্তারা উল্লেখ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি অ্যাডভোকেট মো. সামছুল হক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হোসেন আহমদ, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আকমল খান, সমাজ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ এজাজ উদ্দিন, সহ-সমাজ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ সেলিম মিয়া, সহ-সম্পাদক অ্যাডভোকেট দিলরুবা বেগম কাকলী, রোটারী ক্লাব অব গ্যালাক্সির সভাপতি অ্যাডভোকেট হোসাইন আহমদ শিপন, অ্যাডভোকেট জয়ন্তী রাণী শ্যাম চৌধুরী অ্যাডভোকেট পাান্না সমাদ্দার, অ্যাডভোকেট আব্দুল হান্নান, অ্যাডভোকেট রকিবুন্নেছা রেবু, রোটারিয়ান জাকির আহমদ চৌধুরী, রোটারিয়ান নাজমুল ইসলাম, রোটারিয়ান পারভেজ আহমদ, রোটারিয়ান কয়েছ আহমদ সুমন, রাহাত আহমদ শাওন প্রমূখ।

আপনার মন্তব্য

আলোচিত