সিলেটটুডে ডেস্ক

১৩ ফেব্রুয়ারি , ২০১৮ ১৮:১৭

সিলেট ৪র্থ আন্তর্জাতিক বাণিজ্য মেলার র‍্যাফেল ড্র অনুষ্ঠিত

সিলেট ৪র্থ আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৭ এর সমাপনী অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০টায় সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর উদ্যোগে শাহী ঈদগাহস্থ সিলেট সদর উপজেলা মাঠে এ র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় পুলিশ কমিশনার মো. কামরুল আহসান, বিপিএম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান মো. আশফাক আহমদ, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. ফয়ছল মাহমুদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফ হোসেন।

সভায় সভাপতিত্ব করেন এসএমসিসিআই এর সভাপতি হাসিন আহমদ। সভার শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এতে স্বাগত বক্তব্য রাখেন, সিলেট ৪র্থ আন্তর্জাতিক বাণিজ্যমেলা-২০১৭ আয়োজক কমিটির আহবায়ক মো. আব্দুল জব্বার জলিল। সভায় আরো বক্তব্য রাখেন, বিশেষ অতিথি মো. আশফাক আহমদ, শফিউল আলম চৌধুরী নাদেল, মো. ফয়ছল মাহমুদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) কে এরকম একটি সফল মেলা আয়োজনের জন্য ধন্যবাদ জানান। পাশাপাশি মেলায় আগত সকল ক্রেতা সাধারণকেও ধন্যবাদ জানান।

তিনি বলেন, সিলেটে এরকম বড় পরিসরে ব্যবসায়ীদের পণ্য সামগ্রী প্রদর্শনের এবং বিপণনের কোন ব্যবস্থা নাই। তাই প্রতিযোগিতামূলক বিশ্বে পণ্যের গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে এরকম মেলা আয়োজন খুবই প্রয়োজন। ব্যবসায়ীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে মেট্রোপলিটন চেম্বারের এ রকম আয়োজন খুবই প্রশংসনীয়।

সভাপতির বক্তব্যে হাসিন আহমদ বলেন, ব্যবসায়ীদের পণ্যের গুনগত মান বৃদ্ধির লক্ষ্যে এবং ব্যবসায়িক দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের এই আয়োজন। তিনি মেলায় অংশগ্রহণকারী দেশী বিদেশী সকল স্টল ও প্যাভিলিয়ন মালিকদের মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পক্ষ থেকে ধন্যবাদ জানান। মেলাকে সফল করার জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশ, সিলেট সদর উপজেলা পরিষদ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শাহী ঈদগাহ এলাকাবাসী, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক, এসসিএস ক্যাবল সিস্টেম (প্রা.) লি., নিরাপত্তার কাজে নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীসহ মেলায় আগত সকল ক্রেতা সাধারণ ও দর্শনার্থীদের মেট্রোপলিটন চেম্বারের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

আলোচনা সভা শেষে মেলার প্রধান সমন্বয়কারী এবং এসএমসিসিআই এর সদস্য এম.এ মঈন খাঁন(বাবলু)কে মেলা সফলভাবে পরিচালনার জন্য সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয় এবং মেলায় আগত স্টল ও প্যাভিলিয়ন মালিকদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। মেলা চলাকালীন সময়ে ক্যান্সার আক্রান্ত ২ (দুই) জন শিশুর জন্য দুইটি বক্সের মাধ্যমে অর্থ সংগ্রহ করা হয়। শিশু দুইটির অভিভাবকের হাতে সংগৃহীত অর্থ প্রধান অতিথি ও বিশেষ অতিথির মাধ্যমে তুলে দেয়া হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী অনুষ্ঠানের শুরু করা হয়। সমাপণী অনুষ্ঠান শেষে সমাপনী র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এসসিএস ক্যাবল সিস্টেম (প্রা.)লি. এর মাধ্যমে সরাসরি প্রচার করা হয় র‌্যাফেল ড্র। প্রধান অতিথি ১ম ও ২য় পুরস্কার বিজয়ী দুইজন কার বিজয়ীর নাম ঘোষণা করেন।

প্রথম পুরস্কার বিজয়ী কুপন নং-ঙ ৪৯৩৭৯৭, ২য় পুরস্কার বিজয়ী কুপন নং-খ ২২১২৯৩। ১ম ও ২য় পুরস্কার বিজয়ী ভাগ্যবানদের হাতে প্রধান অতিথি প্রতীকী চাবি তুলে দেন। পরবর্তীতে বিশেষ অতিথিবৃন্দ পর্যায়ক্রমে আরো ৪৯ জন পুরস্কার বিজয়ীর নাম ঘোষণা করেন।

পুরষ্কার বিজয়ী কুপন নং পর্যায়ক্রমে-ক ৮২৭২৩, খ ২৮৫০২০, গ ২৭৩০৩২, ঙ ৪২৫৯২৯, গ ২৭০৫৮২, ঘ ৩৮৫৭০২, ক ১০৯১৩৯, ঙ ২১৪০৯১, ঙ ৪৬৯২৬৯, ঙ ২২১৫০, ঘ ৩৭৯১৮৫, ক ১০৭৯০২, ঙ ৪৫৮৯৯৫, খ ৩৮১৫৫, ক ১৪৪৫৩০, ঘ ৫৭৬৫৬, ঘ ৩৮৫৩৭৪, ক ১৬২৯২৫, ক ১৭১৭৮৬, ক ১০০১৭১, গ ৩৩৯৯৪২, ঙ ২০১৩৭, ঙ ৪৭৫৮৩৮, খ ১৯১৩০৬, ক ৮১৯৯৮, খ ১০৬৩১, ঙ ৪৭৮৮৩৮, ক ৬৫৯৪৯, গ ৫৩৪১৮, খ ২১৮১৯৪, খ ২১৮০৭১, ঘ ৩০২৩৪২, খ ২২২৮৯৯, ঘ ৮৭২৭৩, ঘ ৪৩২৫১, গ ২৬৩৪৪২, ক ২৭৭৩১, ঙ ৬১৭১৫, গ ৩৩১৬৫১, গ ১৩৮৭১, ঘ ৫৬৪১৭, গ ৩৩৮০৭৮, ঘ ৩৬৯৯৮২, ক ৬৬০৩০, খ ২০২৩৯৬, গ ৮১৫৮২, ঘ ৩৬৮৭৯৯, ঘ ৩৯৩০৩৭, ঙ ২০০১৪।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএমসিসিআই এর সহসভাপতি হুরায়রা ইফতার হোসেন, পরিচালক মাহবুবুর রহমান, রাজিব ভৌমিক, মো. ইলিয়াছুর রহমান, মো. বদরুল ইসলাম, সাব্বির আহমদ চৌধুরী, এসএমসিসিআই এর সদস্যবৃন্দসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার নেতৃবৃন্দ, শাহী ঈদগাহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মেলা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত