সিলেটটুডে ডেস্ক

০২ এপ্রিল, ২০১৮ ১৭:০৯

জাসদ নেতার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা

বাংলাদেশ জাসদ (আম্বিয়া-প্রধান) সিলেট মহানগরীর ২৬নং ওয়ার্ড শাখার উদ্যোগে জাসদ নেতা আব্দুন নূর মাস্টারের নবম মৃত্যু বার্ষিকীতে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ এপ্রিল) রাতে নগরীর ভার্থখলাস্থ প্রয়াতের বাসভবনে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সিলেট মহানগর জাসদের সমাজসেবা সম্পাদক প্রয়াতর ছেলে আব্দুল বাছির বাদলের সভাপতিত্বে ও ২৬নং ওয়ার্ড জাসদের সাধারণ সম্পাদক বাবলু মিয়ার পরিচালনায় দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর জাসদের সাধারণ সম্পাদক নাযাত কবীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর জাসদের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এডভোকেট এ.কে.এম শিহাব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ২৬নং ওয়ার্ড জাসদের সভাপতি মানিক মিয়া, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান পাপ্পু, প্রচার সম্পাদক মো. রাহীন মিয়া, আল আমিন আহমদ, মনিরুজ্জামান, মো. জাহিদ আহমদ, জীবন দেওয়ান, ২নং বরইকান্দি ইউনিয়ন জাসদের আহবায়ক আব্দুর রহিম, যুগ্ম আহবায়ক সুহেল আহমদ, সদস্য জাবেদ, সুমন।

এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক জোট দক্ষিণ সুরমা আঞ্চলিক শাখার সভাপতি মো. আব্দুল মন্নান স্বাধীন, সাধারণ সম্পাদক খোকন মিয়া, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক দেলওয়ার, আব্দুল হাই, উজ্জল, শাহনুর, ফখরুল, তাজুল, বকুল, রহিম প্রমুখ। দোয়া মাহফিলে মরহুমের রূহের মাগফেরাত কামান করে বিশেষ মোনাজাত করা হয়।

সভায় বক্তারা বলেন, মরহুম আব্দুন নূর মাস্টার জাসদের জন্মলগ্ন থেকে একনিষ্ঠভাবে জাসদের রাজনীতি করতে গিয়ে বিভিন্ন রকমের ত্যাগ তিতিক্ষা ও লাঞ্ছনার শিকার হয়েছেন। তৎকালীন সময় দীর্ঘদিন কারাবরণ করেন। তার আদর্শকে অনুসরণ করে জাসদকে এগিয়ে নিয়ে যেতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত