সংবাদ বিজ্ঞপ্তি

০৩ এপ্রিল, ২০১৮ ০২:১৭

সিলেটে পেশাজীবী সমন্বয় ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত

মহান স্বাধীনতা উপলক্ষে সিলেটে পেশাজীবী সমন্বয় ফোরামের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় নগরীর সোবহানীঘাটস্থ একটি অভিজাত হোটেলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোশাল এনগেজমেন্ট ফর লাইভলিহুড ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও বেসিক ব্যাংক লি: সহ-ব্যবস্থাপক মো. আব্দুর রশিদ খান রাশেদের সভাপতিত্বে এবং রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ডা. মাহবুব হোসেনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতিসংঘের বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ডা. এ কে মোমেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. এ কে মোমেন বলেন, বঙ্গবন্ধু অল্প সময়ের মধ্যে আমাদের জন্য অনেক কিছু করে গেছেন, যা আমাদের ঋণশোধ করার মত নয়। তিনি ছাত্র-ছাত্রীদের বলেন, তোমরা ডিসিপ্লিন মেনে চলবে, ডিসিপ্লিন মেনে চললে অনেক লাভবান হবে। এ পৃথিবীতে অনেক জ্ঞানীগুণী রয়েছেন যারা ৪০ বছর বয়সের মধ্যে অনেক কিছু অর্জন করেছেন।

তিনি আরো বলেন, সিলেটেই প্রথম ডিজিটাল নগরী রূপে রূপান্তরিত হবে। যেখানে থাকবে ১৫০০ সিসিটিবি যাতে করে অপরাধ দমন করা যাবে। এই উন্নয়নের ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ২০৪১ সালে স্বয়ং সম্পূর্ণ ও (এসডিজি) অর্জনকারী দেশ হিসেবে অন্তর্ভুক্ত হবে বলে মন্তব্য করেন তিনি।  

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এড. আফসর আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত