ছাতক প্রতিনিধি

০৫ এপ্রিল, ২০১৮ ২২:২৯

ছাতকে আইডিয়াল কিন্ডারগার্টেনে মেধা যাচাই প্রতিযোগিতা সম্পন্ন

ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় শিক্ষা উন্নয়ন সংস্থা দ্বারা পরিচালিত সিংচাপইড় আইডিয়াল কিন্ডারগার্টেনে মেধা-যাচাই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) কিন্ডারগার্টেনের একটি কক্ষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য ভিত্তিক সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা, এডভোকেট মো. আমির উদ্দিন।

প্রিন্সিপাল শওকত আলীর সভাপতিত্বে ও শিক্ষক কাওসার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান মুর্শেদ আহমদ চৌধুরী, ইউপি প্যানেল চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন, মুরব্বী এলখাছুর রহমান, সমাজসেবী রিয়াজুল ইসলাম তালেব, মাষ্টার ফখরুল ইসলাম, সিংচাপইড় শিক্ষা উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক রাসেল আহমদ, সদস্য নুরুল ইসলাম, প্রবাসী সিরাজুল ইসলাম, সাংবাদিক হেলাল আহমদ, সংগঠক খালেদুল ইসলাম, মো. জাকারিয়া ও জার্মান সরকার।

এসময় মুরব্বী আছরব আলী, সমাজসেবী আবদুল আজিজ, শিক্ষিকা নাঈমা বেগম, মাহফুজা আক্তার বিলকিছসহ শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সভা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে কিন্ডারগার্টেনের পৃথক শ্রেণির শিক্ষার্থীর মধ্যে মেধা-যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত