সংবাদ বিজ্ঞপ্তি

১০ এপ্রিল, ২০১৮ ০০:২৪

মদ, জুয়া ও তীর খেলা বন্ধের দাবিতে থানায় মোল্লারগাঁওবাসীর স্মারকলিপি

সিলেটের দক্ষিণ সুরমায় মদ, জুয়া ও তীর খেলা বন্ধের দাবিতে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজলের কাছে স্মারকলিপি প্রদান করছেন মোল্লারগাঁও এলাকাবাসী।

সোমবার ৯ এপ্রিল দুপুরে নগরীর বাবনা পয়েন্টে মোল্লারগাঁও এলাকাবাসী জমায়েত হয়ে দক্ষিণ সুরমা থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেন বলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

স্মারকলিপির বরাত দিয়ে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, মোল্লারগাঁও ইউনিয়নের হাজরাই মাঝপাড়া গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে আরশ আলী, ইউসুফ আলী, রায়হান, রানাসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে এলাকায় বিভিন্ন ধরনের সমাজ ও রাষ্ট্রবিরোধী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। স্থানীয় হাজরাই নতুন বাজারে আম্মাজান টেলিকম এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টার নামীয় দোকানে প্রকাশ্যে জুয়া ও তীর খেলা, নেশা করে মাতলামি, স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রীদের উত্যক্ত, এলাকাবাসীর অনেকের উপর মিথ্যা মামলা দায়ের, নিজেদেরকে সরকার দলীয় ক্যাডার দাবি করে চাঁদাবাজিসহ অসামাজিক কার্যকলাপে তারা লিপ্ত রয়েছে।

এদের এহেন কর্মকাণ্ডে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন। বিভিন্ন সময় তাদের বাঁধা-নিষেধ করলেও দিন দিন তারা বেপরোয়া হয়ে উঠছে। এতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে।

এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে মদ, জুয়া ও তীর খেলা চলছে। এতে যুব সমাজ ধ্বংসের পথে। এ থেকে পরিত্রাণ পাওয়ার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রশাসনের প্রতি এলাকাবাসী জোর দাবি জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন স্থানীয় মুরব্বী মখব্বির আলী, বারু মিয়া, আরশ আলী, বশির মিয়া, মছব্বির আলী, মাসুক মিয়া, ফারুক মিয়া, নজরুল ইসলাম, দেলওয়ার আহমদ, সমছু মিয়া, মাখন মিয়া, যুবনেতা ফখরুল ইসলাম রুমেল, ফয়সল আহমদ, সালা উদ্দিন রাজু, মুক্তার আলী, বেলাল আহমদ, জাকির আহমদ প্রমুখ।

স্মারকলিপি গ্রহণ করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ফজল এলাকাবাসীকে আশস্ত করে বলেন, আপনাদের অভিযোগের ভিত্তিতে আজ থেকেই অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি সব সময়ই দক্ষিণ সুরমাকে অপরাধ মুক্ত রাখার জন্য সক্রিয় আছি। বিশেষ করে সর্বনাশা ভারতীয় তীরখেলা বন্ধে খেলার সাথে জড়িতদের আটকসহ সচেতনতার লক্ষে উঠান বৈঠক করেছি। আপনাদের সহযোগিতা পেলে সব ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব হবে।

আপনার মন্তব্য

আলোচিত