সংবাদ বিজ্ঞপ্তি

১৩ এপ্রিল, ২০১৮ ০৩:১৯

কর আদায়ের মাধ্যমে রাজস্ব খাতকে সমৃদ্ধ করতে হবে: কর কমিশনার

কর আইনজীবী সমিতি সিলেটের সংবর্ধনা

সিলেট অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলোয়ার হোসেন বলেছেন, কর প্রদানে জনগণকে উদ্বুদ্ধ করে দেশের রাজস্ব খাতকে আরো বেশি করে সমৃদ্ধ করতে হবে। কর আদায়ে জনগণের সম্পৃক্ততার লক্ষে কর আইনজীবীগণ অবদান রাখছেন।

বুধবার (১১ এপ্রিল) দুপুরে সিলেটের হাউজিং এস্টেটস্থ কর আইনজীবী সমিতির অফিসে সিলেটের অতিরিক্ত কর কমিশনার মো. তৌহিদুল ইসলামের বিদায় উপলক্ষে সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় তিনি বিদায়ী কর কমিশনার তৌহিদুল ইসলামের কার্যকালীন সময়ের তার সার্বিক সহযোগিতা ও কর বান্ধব পরিবেশ সৃষ্টির ক্ষেত্রে অবদান রাখায় আন্তরিক অভিনন্দন জানান এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খোকনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আপীলাত অতিরিক্ত কর কমিশনার মো. আতাউল হক, অতিরিক্ত কর কমিশনার তৌহিদুল মুনির, সংবর্ধিত অতিরিক্ত কর কমিশনার মো. তৌহিদুল ইসলাম, উপ-কর কমিশনার আনোয়ার শাহদাৎ, কাজল সিংহ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কর আইনজীবী সমিতির সুপ্রিয় চক্রবর্তী, আবু মোহাম্মদ আসাদ, সুলেমান হোসেন খান, মো. শফিকুর রহমান, মো. আবুল ফজল, আতাউর রহমান সেগুল, আজিজুর রহমান, ইফতিয়াক হোসেন মঞ্জু প্রমুখ।

শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মো. বাহার উদ্দিন বাহার। অনুষ্ঠানে সংবর্ধিত বিদায়ী অতিরিক্ত কর কমিশনার মো. তৌহিদুল ইসলামকে সম্মাননা ক্রেস্ট, ফুল ও উপহার প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত