সিলেটটুডে ডেস্ক

১৫ এপ্রিল, ২০১৮ ১৫:২৫

গোলাপগঞ্জে সমাজ সচেতন নাগরিক সংস্থার নববর্ষ উদযাপন

‘অশুভ শক্তির বিনাশ ও শুভ শক্তির উদয় হোক’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ গ্রামে মঙ্গল শোভাযাত্রা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ এপ্রিল) সমাজ সচেতন নাগরিক সংস্থা লক্ষনাবন্দ ইউনিয়নের ৪নং ওয়ার্ডে শাখার উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফুলসাইন্দ-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মঙ্গল শোভাযাত্রার উদ্বোধন করেন সমাজ সচেতন নাগরিক সংস্থা সিলেটের নির্বাহী পরিচালক বিশ্বেশ্বর গোস্বামী বিশ্ব।

মঙ্গল শোভাযাত্রা প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু করে প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করা হয়। এ শোভাযাত্রায় এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকবৃন্দ যোগদান করে সর্বজনীন উৎসবে রূপ নেয়। মঙ্গল শোভাযাত্রা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।
প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজসেবী ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সংস্থার সাধারণ সম্পাদক খাইরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী পরিচালক বিশ্বেশ্বর গোস্বামী বিশ্ব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলবি বি গ্রীন ফ্লাওয়ার প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা তারেক আহমদ, সমাজকর্মী ও শিক্ষানুরাগী বাশির আহমদ, সহকারী শিক্ষক সেলিনা বেগম, সংস্থার ফুলসাইন্দ শাখার সভাপতি তারন আহমদ।

এছাড়া উপস্থিত ছিলেন সংস্থার তায়েফ আহমদ, বাবলু আহমদ, ফরহাদ হোসেন, আজাদুর রহমান, বাবলু আহমদ, রাব্বি আহমদ, মুন্না আহমদ, চন্দনা রানী দাস, নাইম আহমদ, রিমু আহমদ, রিপন আহমদ, আবিদুল হক শাহান, আশফাক আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত