সিলেটটুডে ডেস্ক

১৬ এপ্রিল, ২০১৮ ১৬:৪৬

গ্রাহকদের মরণোত্তর চেক প্রদান মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড সিলেট জোন অফিস এর উদ্যোগে গ্রাহকদের মধ্যে মরণোত্তর চেক প্রদান ও উন্নয়ন সভার আয়োজন করা হয়েছে।

সোমবার (১৬ এপ্রিল) নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের ৬ষ্ঠ তলায় মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এর হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ডিএমডি (উন্নয়ন) একেএম রকিবুল হাসান বলেন, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডে যারা লাইফ ইন্স্যুরেন্স করেন তারা জীবিত অবস্থায় এই কোম্পানি থেকে যেমন আর্থিকভাবে লাভবান হন তেমনি ঐ গ্রাহক মারা গেলে তার পরিবারও লাভবান হন। আজ যে গ্রাহকের পরিবারকে মরণোত্তর চেক প্রদান করা হচ্ছে তিনি এই কোম্পানিকে ১ লক্ষ ৮০ হাজার টাকা দেওয়ার পর তিনি মারা যান। এই গ্রাহকের পরিবারকে কোম্পানি থেকে আজ ৫ লক্ষ ১৭ হাজার ৫২০ টাকা প্রদান করা হচ্ছে।

গ্রাহকদের উদ্দেশ্যে তিনি বলেন, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স আপনাদের আর্থিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স সিলেট জোন অফিস ও সার্ভিস সেন্টার এর ইনচার্জ এইচ এম শাহিনের সভাপতিত্বে ও সিলেট দক্ষিণ জোনাল অফিস এর ব্রাঞ্চ কো-অডিনেটর হোসেন আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়ালাবাজার শাখার অফিস ইনচার্জ নিহার রঞ্জন চয়ন, সিলেট দক্ষিণ জোনাল অফিস ইনচার্জ শাহানা পারভীন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্বনাথ শাখা অফিস ইনচার্জ হাসান মাহমুদ রিপন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাজহারুল ইসলাম মুসা।

আপনার মন্তব্য

আলোচিত