বিয়ানীবাজার প্রতিনিধি

২০ এপ্রিল, ২০১৮ ১৪:৪৩

সাংবাদিকদের সাথে ‘রোড ম্যাপ বিয়ানীবাজার’র উদ্যোক্তাদের মতবিনিময়

বিয়ানীবাজারের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ‘রোড ম্যাপ অব বিয়ানীবাজার’ এর উদ্যোক্তা ও আয়োজক সংগঠন। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় পৌরসভা হলরুমে ‘রোড ম্যাপ বিয়ানীবাজার’ গ্রন্থের প্রকাশনার সার্বিক বিষয় তুলে ধরেন গ্রন্থের প্রকাশক কয়েছুজ্জামান রুনু।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, গ্রন্থ সংশ্লিষ্ট কবির আহমদ ও গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর যুগ্ম সম্পাদক হাসান শাহরিয়ার।

কোন শহরের সড়ক নিয়ে এরকম প্রকাশনা বাংলাদেশে এটি প্রথম জানিয়ে ব্রিটেন প্রবাসী এ উদ্যোক্তা রুনু বলেন, বিয়ানীবাজার আমার জন্মস্থান। বিশ্বের উন্নত দেশের শহর ও নগরে রোড ম্যাপ থাকলেও বাংলাদেশে সেটি নেই। সেই চিন্তা থেকেই এটি সম্পাদনা করেছি। আগামীতে ওয়েব ও এ্যাপসে রোড ম্যাপটি সংযোজন করা হবে। সমগ্র দেশের প্রতিটি শহর ও নগর নিয়ে রোড ম্যাপ করার পরিকল্পনার কথা জানিয়ে এক্ষেত্রে সরকারের সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

পৌর মেয়র আব্দুস শুকুর বলেন, বিশ্বের বিভিন্ন উন্নত শহরের রোড ম্যাপ রয়েছে। বাংলাদেশে এটি ছিল না। প্রবাসী রুনু রোড নিয়ে বাংলাদেশের প্রথম যে গ্রন্থ করেছেন সেটি আমাদের বিয়ানীবাজার পৌরসভা নিয়ে। আমরা তাকে ধন্যবাদ জানাই।

আগামী শনিবার বিকাল ৩টায় রয়েল স্পাইসি রেস্তোরায় এ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত