সংবাদ বিজ্ঞপ্তি

২০ এপ্রিল, ২০১৮ ১৯:১৯

ইলিয়াস আলীকে ফিরিয়ে দেয়ার দাবিতে জেলা বিএনপির সভা শনিবার

বিএনপি নেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীকে ফিরিয়ে দেয়ার দাবিতে সিলেটে জেলা বিএনপির উদ্যোগে এক সভার আয়োজন করা হয়েছে।

উক্ত সভা শনিবার (২১ এপ্রিল) বেলা সাড়ে ৩টায় নগরীর দরগাগেইটস্থ হোটেল হলিসাইডের হলরুমে অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মিডিয়া ব্যক্তিত্ব ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

যথাসময়ে উপস্থিত থেকে সভাকে সফল করার জন্য দলীয় নেতাকর্মী ও সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জেলা বিএনপি নেতৃবৃন্দ।

শুক্রবার (২০ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন- অবৈধ সরকার সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা দিনার, জুনেদ ও গাড়ী চালক আনসার আলীকে দীর্ঘদিন থেকে গুম করে রেখেছে। ৬বছর পেরিয়ে গেলেও আজ অবধি নিখোঁজ নেতাদের সন্ধান দিতে সরকার ব্যর্থ হয়েছে। আমরা মনে করি সরকারের নির্দেশেই ইলিয়াস আলীসহ নেতাকর্মীদের গুম করে রাখা হয়েছে। অবিলম্বে নিখোঁজ নেতৃবৃন্দকে তাদের পরিবারের কাছে অক্ষত অবস্থায় ফিরিয়ে দিতে হবে। গুমকৃত নেতাকর্মীদের ফিরিয়ে দেয়ার দাবিতে সিলেট জেলা বিএনপির উদ্যোগে কাল শনিবার এক সভার আহ্বান করা হয়েছে। যথা সময়ে উপস্থিত থেকে সভাকে সফল করার জন্য দলীয় নেতাকর্মী ও সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

আপনার মন্তব্য

আলোচিত