সিলেটটুডে ডেস্ক

২৬ এপ্রিল, ২০১৮ ১৯:৪০

স্বতন্ত্র শিক্ষাবোর্ডের দাবিতে নগরীতে ম্যাটস শিক্ষার্থীদের বিক্ষোভ

বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন সিলেট মহানগর শাখার উদ্যোগে স্বতন্ত্র শিক্ষা বোর্ডের দাবিতে ম্যাটস শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে।

বুধবার (২৫ এপ্রিল) বেলা ১১টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে থেকে মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা পয়েন্টে গিয়ে শিক্ষার্থীগণ দাবি আদায়ের লক্ষ্যে সড়ক অবরোধ করেন।

এ সময় শিক্ষার্থীগণ স্বতন্ত্র মেডিকেল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে বোর্ড গঠন করার দাবিতে শ্লোগান দিতে থাকেন। প্রায় ২ ঘণ্টা ব্যাপী রাস্তা অবরোধ করে রাখে শিক্ষার্থীগণ।

কামরুজ্জামান ও নুর মোহাম্মদের যৌথ পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী অবরোধে বক্তব্য রাখেন বি.ডি.এম.এস.এর কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক কিবরিয়া, সাবেক ছাত্র নেতা সিব্বির আহমদ, সিলেট মহানগর সভাপতি সাইদুর রহমান রায়হান, সাধারণ সম্পাদক সুহেল আহমদ, ছাত্রনেতা ফজলে রাব্বি, মারজান, রোকন খান নাহিদ, সুজয় পাল সহ বিভিন্ন ম্যাটস নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, এ্যলাইড বোর্ড বাতিল করে স্বতন্ত্র মেডিকেল এডুকেশন বোর্ড না করা হলে তীব্র থেকে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। নেতৃবৃন্দ তাদের যৌক্তিক চার দফা দাবি মেনে নিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত