আজ বুধবার, , ২০ জুন ২০১৮ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

২২ মে, ২০১৮ ২২:৪৮

৭ মার্চ ফাউন্ডেশনের ইফতার মাহফিল সম্পন্ন

‘৭ মার্চ ফাউন্ডেশন’ সংগঠনের উদ্যোগে পূর্ব লন্ডনের আমার গাও রেস্তোরাঁয় সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশ থেকে আগত অতিথিদের সম্মানার্থে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

১৯ মে (শনিবার) সংস্থার চেয়ারম্যান  নুরউদ্দিন আহমদের সভাপতিত্বে ও সম্পাদক আনসার আহমেদ উল্লাহ  পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ থেকে আগত শামীম মোহাম্মদ আফজাল, ডিরেক্টর জেনারেল, ইসলামিক ফাউন্ডেশন, ড. সৈয়দ ইরশাদ আহমেদ আল বুখারী, আন্তর্জাতিক ইসলামী পণ্ডিত, ডাইরেক্টর জেনারেল, ইসলামিক রিসার্চ সেন্টার দিনাজপুর, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ড. খিজির হায়াত খান ও অ্যাডভোকেট মোশাররফ হোসেন কজোল, পাবলিক প্রসিকিউটর, দুর্নীতি দমন কমিশন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ৭ মার্চ ফাউন্ডেশন এর গণসংযোগ ও প্রচার সম্পাদক জামাল আহমেদ খান, সদস্য শাহ মুস্তাফিজুর রহমান বেলাল, মুতাহির আলী প্রমুখ।

সভায় অতিথিরা বলেন, পবিত্র ইসলামের খেদমতে তারা প্রবাসীদের সহযোগিতা চান । ইসলামের কথা এবং মূল্যবোধ ছড়িয়ে দিতে প্রবাসী বাঙালি মুসলমানদের নিযুক্ত করার উপর ও গুরুত্ব আরোপ করেন ।

৭ মার্চ ফাউন্ডেশন সংগঠনের পক্ষ থেকে বলা হয় ইসলামের কাজে সব ধরণের সাহায্য ও সহযোগিতা করা হবে। সভায় ইসলামী স্কোলার, সাংবাদিক ও কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অতিথিরা শনিবার হিতরো বিমান বন্দরে পৌঁছুলে শাহ মুস্তাফিজুর রহমান বেলাল ও মুথাহির আলি তাদেরকে সাদর অভ্যর্থনা জানান।

আপনার মন্তব্য

আলোচিত