সংবাদ বিজ্ঞপ্তি

২৬ মে, ২০১৮ ২৩:৫১

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ব্যারিস্টার সালামের ইফতার মাহফিল

কারান্তরীন বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আব্দুল সালাম।

শনিবার (২৬ মে) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অন্যতম উপদেষ্টা ব্যারিস্টার সালামের সিলেটের দক্ষিণ সুরমার সিলামস্থ বৈরাগী বাজারের গ্রামের বাড়িতে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতারের পূর্বে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে যুক্তরাজ্য বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অন্যতম উপদেষ্ঠা ব্যারিস্টার আব্দুস সালাম বলেন, ইস্পাত কঠিন মনোবল নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রাম এগিয়ে নিতে হবে। তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে স্বৈরাচার বিরোধী সকল আন্দোলন সংগ্রামে দলীয় নেতাকর্মীদের সক্রিয় ভূমিকা রাখার আহবান জানান তিনি।

ইফতার মাহফিলে অংশ নিয়ে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজাক, জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও সালিশ ব্যক্তিত্ব গোলাম হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ২০ দলীয় জোট, জনপ্রতিনিধি, বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

ইফতারের পূর্বে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো সহ গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে শাহাদত বরণকারীদের রুহের মাগফেরাত এবং কারান্তরীন বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহ জাতীয়তাবাদী পরিবারের সকল সদস্যের সুস্থতা এবং সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী, ছাত্রনেতা দিনার, জুনেদ, কাওসার ও গাড়ি চালক আনসার আলীকে অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার প্রত্যাশায় এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম। মোনাজাত কালে হাজার মানুষের কান্না জড়িত কণ্ঠে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি উচ্চারিত হয়।  


আপনার মন্তব্য

আলোচিত