বৃহস্পতিবার, , ১৮ অক্টোবর ২০১৮ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

২৭ মে, ২০১৮ ১৬:৫১

কাজিরবাজার ও রিকাবীবাজার পরিদর্শনে সিলেট চেম্বার নেতৃবৃন্দ

পবিত্র রমজান মাস উপলক্ষে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বাজার পরিদর্শন কর্মসূচির অংশ হিসেবে সিলেট চেম্বার নেতৃবৃন্দ কাজিরবাজার ও রিকাবীবাজার পরিদর্শন করেন।

রোববার (২৭ মে) পরিদর্শনকালে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা ও ভোক্তা সাধারণকে ন্যায্যমূল্যে মানসম্পন্ন পণ্য সরবরাহ নিশ্চিতকরণের লক্ষ্যে সিলেট চেম্বার বাজার পরিদর্শন কর্মসূচি গ্রহণ করেছে।

তিনি পাইকারি বাজারের সাথে সঙ্গতি রেখে সহনীয় পর্যায়ে মুনাফা গ্রহণ করে খুচরা বাজারে পণ্য বিক্রয়ের জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।

এ কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতা প্রদানের জন্য বিএসটিআই, ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর, সাংবাদিক ও ব্যবসায়ীদের ধন্যবাদ জানান তিনি।

পরিদর্শনকালে ব্যবসায়ীরা জানান, পাইকারি বাজারে মোটা আতপ চাল প্রতি কেজি ২৪ টাকা, মোটা সিদ্ধ চাল ৩০ টাকা, মাঝারী আতপ চাল ৩১ টাকা ও মাঝারী সিদ্ধ চাল ৩৬ টাকা করে বিক্রি হচ্ছে। ব্যবসায়ীগণ বাজার স্থিতিশীল রয়েছে বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেট এর সহকারী পরিচালক (মেট্রো) মোহাম্মদ ফয়েজ উল্যাহ, বিএসটিআই এর সহকারী পরিচালক প্রকৌশলী রকিবুল হাসান রিপন, সিলেট চেম্বারের সিনিয়র সহসভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহসভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. সাহিদুর রহমান, মুশফিক জায়গীরদার, আব্দুর রহমান, চন্দন সাহা, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও নিউজ২৪ এর প্রতিনিধি শাহ দিদার আলম নোবেল, কাজিরবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নজরুল হক জাহাঙ্গীর, শাহীন ট্রেডার্সের স্বত্বাধিকারী শাহীন আহমদ, শফিকুর রহমান, আব্দুল মতিন, আব্দুস সামাদ মান্না, কাজিরবাজার মাছ বাজার সমিতির বাপ্পী আহমদ, রিকাবীবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান আলতা এবং বিভিন্ন প্রেস ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত