সোমবার, , ১৭ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

২০ জুন, ২০১৮ ১৯:২১

দেশে ফিরেছেন বদরুজ্জামান সেলিম, বিমানবন্দরে শুভেচ্ছা

পবিত্র ওমরাহ পালন ও যুক্তরাজ্য সফর শেষে দেশে ফিরেছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও আসন্ন সিলেট সিটি নির্বাচনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম।

বুধবার (২০ জুন) দুপুরে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছা মাত্র হাজার হাজার বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা জানান তাঁকে।

সিলেট মহানগর ও ২৭টি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বিপুল সংখ্যক কার-মাইক্রোবাস ও মোটরসাইকেল শো-ডাউনের মাধ্যমে বদরুজ্জামান সেলিমকে বরণ করেন।

সিলেট বিমানবন্দরে পৌঁছে নেতাকর্মীদের ফুলেল সংবর্ধনার জবাবে বদরুজ্জামান সেলিম বলেন, আমি ঢাকা নেমেই দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেই সিলেটে এসেছি। দল এখনো কাউকে মনোনয়ন দেয়নি। এ নিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

সেলিম বলেন, আমি সিলেট থেকে যুক্তরাজ্য এবং যুক্তরাজ্য থেকে পবিত্র ওমরাহ পালনের জন্যে সৌদি আরব গমন করে পুনরায় যুক্তরাজ্যে ফিরে যাই। তারপর যুক্তরাজ্য থেকে ঢাকা অবতরণ করে সিসিক নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে সিলেট ফিরলাম। নেতাকর্মীদের ভালবাসা ও আন্তরিকতা আমাকে চির ঋণী করেছে। আমি আশাবাদী আপনার স্বপ্ন সত্যি হবে এবং হাই-কমান্ড আমাকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন নিশ্চিত করবে। দলীয় নেতাকর্মী ও সিলেটবাসীর ভালবাসাই আমার চলার শক্তি। সকলের ভালবাসা ও সহযোগিতা নিয়ে আমার আগামীর পথচলা।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদানকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহসভাপতি হুমায়ুন কবির শাহীন, এম. এ রহিম ও আমির হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মাহবুব কাদির শাহী, হাজী মিলাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল মোর্শেদ ও মাহবুব চৌধুরী, দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত আহমদ লিটন, স্বেচ্ছাসেবক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, পরিবারকল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, সহসাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান খসরু, সহদপ্তর সম্পাদক লোকমান আহমদ, বিএনপি নেতা সাবেক কমিশনার কামাল মিয়া।

বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্যে থেকে নাসিম আহমদ চৌধুরী, নজির হোসেন, মুফতী নেহাল উদ্দিন, রিয়াদুল হাসান রুহেল, উজ্জল রঞ্জন চন্দ, দেলোয়ার হোসেন রানা, মফিজুর রহমান জুবেদ, আলমগীর বখত্, শেখ কবির আহমদ, সাঈদুর রহমান হিরু, এজহারুল হক চৌধুরী মন্টু, অলিউর রহমান ডেনি, মামুন আহমদ মিন্টু, লুৎফুর রহমান, সালেহ আহমদ খান, লিটন আহমদ, নাসির উদ্দিন রহিম, জামাল আহমদ খান, জেহিন আহমদ, শরাফত আলী শপু, মনি আহমদ, আব্দুল করিম জোনাক, রাইসুল ইসলাম সনি, আলী আকবর রাজন, ফয়েজ আহমদ, রকি চৌধুরী, রুম্মান আহমদ রাজু, জাহিদুর রহমান, পান্না আহমদ ও আব্দুল হামিদ চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত