সংবাদ বিজ্ঞপ্তি

৩০ জুন, ২০১৮ ২০:১৪

ডা. বিনয় কুমার সাহাকে উইমেন্স মেডিকেল কলেজে সংবর্ধনা

বিশিষ্ট চিকিৎসক ডা. বিনয় কুমার সাহার মেডিকেল কলেজে শিক্ষকতার ৩০ বছর পূর্তি উপলক্ষে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৩০ জুন) নগরীর একটি চায়নিজ রেস্টুরেন্টে কলেজের ফিজিওলজি বিভাগের প্রধান প্রফেসর ডা. মোহাম্মদ মাসুদুল আলমের সভাপতিত্বে এবং সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফজলুর রহিম কায়ছার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এনাটমি বিভাগের সহকারি অধ্যাপক ডা. শামিম আহমদ। ডা. বিনয়ের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিসেস বিভাশ সাহা, মেয়ে ডা. প্রিয়াংকা শাহা, ছেলে টুটুল সাহা।

প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন ডা. বিনয় অত্যন্ত পরিশ্রমী এবং সৎ একজন মানুষ। তিনি চিকিৎসা এবং শিক্ষকতা দুটোতেই সফল। তাঁর কর্মের উজ্জ্বলতা আর ছড়িয়ে পড়ুক এ কামনা সবার।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডা. তপন চক্রবর্তী, ডা. সৈয়দ নাদিম আহমদ, ডা. রেবেকা সুলতানা, ডা. ইসরাত জাহান, ডা. জাকিয়া সুলতানা, ডা. পল্লবী মহালদার, ডা. ইয়াসমীন রীমা, ডা. মোছাম্মদ ফারজানা রাজ্জাক, ডা. উম্মে হানি রাকি, ডা. অনিন্তিতা দাস তন্মী, ডা. মো. আব্দুল হাই সাদি, হাবিবুর রহমান আরিফ, আব্দুল হাকিম প্রমুখ।

সভা শেষে সংবর্ধিত ব্যক্তিকে ক্রেস্ট, ফুল এবং উপহার তুলে দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত