সংবাদ বিজ্ঞপ্তি

০৩ জুলাই, ২০১৮ ১৯:৩৬

জেসাসের নবীনবরণ ও পুনর্মিলনী শুক্রবার

সিলেট নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত মৌলভীবাজারের জুড়ী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘জুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন, সিলেট’র নবীনবরণ  ও পুনর্মিলনী অনুষ্ঠান ৬ জুলাই শুক্রবার অনুষ্ঠিত হবে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় আম্বরখানার মুসলিম সাহিত্য সংসদের সম্মেলন কক্ষে ‘ফ্রেশার রিসিপশন এন্ড কনগ্রিগেশন অব দা জেসাসিয়ান’ শিরোনামের এ অনুষ্ঠান শুরু হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ইফতেখার আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার পলাশ রঞ্জন দে, সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সেকশন অফিসার আবুল কালাম এবং ব্যবসা প্রতিষ্ঠান ইউরোপ্লাসের সিইও আব্দুল কাদির।

সিলেটে অধ্যয়নরত জুড়ী উপজেলার সকল শিক্ষার্থীদের মধ্যে সহযোগিতা, সম্প্রীতি এবং শিক্ষা সহায়তা প্রদানের লক্ষ্যে ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয় ‘জুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন, সিলেট (জেসাস)।

প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নমূলক বিভিন্ন প্রোগ্রাম, অসহায় শিক্ষার্থীদের সাহায্য, শীতবস্ত্র বিতরণ এবং রক্তদানের মতো সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে সংগঠনটি।

সংগঠনের সভাপতি ইমরান বলেন, আমরা নবীনদের বরণ করে নিতে এ অনুষ্ঠানের আয়োজন করেছি। আমরা আশা করি, এ অনুষ্ঠানে সিলেটে অধ্যয়নরত জুড়ীর সকল শিক্ষার্থীদের অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হবে।

তিনি বলেন, জেসাস একটি সামাজিক সংগঠন। জুড়ী উপজেলার সংগঠন হলেও আমাদের কার্যক্রম সমস্ত সিলেটজুড়ে। আমরা সিলেটেই সকল সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে থাকি। আশা করি আমাদের নতুন সদস্যরা সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে সংগঠনকে আরও সামনের দিকে নিয়ে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত