সংবাদ বিজ্ঞপ্তি

১৩ জুলাই, ২০১৮ ১৯:০৫

বঙ্গবীর ওসমানীর জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের সভা

বঙ্গবীর জেনারেল এম. এ. জি ওসমানীর জন্ম শতবার্ষিকী উদযাপন কেন্দ্রীয় পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যায় সিলেট সরকারি মহিলা কলেজ শিক্ষক মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ ও বঙ্গবীর ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর মুহম্মদ হায়াতুল ইসলাম আকঞ্জির সভাপতিত্বে সভায় সূচনা বক্তব্য রাখেন, পরিষদের কেন্দ্রীয় সদস্য সচিব ও প্রধান সমন্বয়ক, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান।

উদযাপন পরিষদের যুগ্ম সদস্য সচিব ও বাংলা টিভির সিলেট ব্যুরো চিফ আবু তালেব মুরাদের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন উদযাপন পরিষদের ভাইস চেয়ারম্যান, সিলেট স্টেশন ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট ও সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম এডভোকেট, পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্রবীণ হিতৈষী সংঘ সিলেটের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী এড. যুগ্ম সদস্য সচিব ও মতিন উদ্দিন জাদুঘর, সিলেটের প্রধান নির্বাহী ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, যুগ্ম সদস্য সচিব ও বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার মো. আব্দুর রউফ, যুগ্ম সদস্য সচিব ও সিলেট বিভাগ গণদাবী ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য ও অভ্যর্থনা উপপরিষদের যুগ্ম আহ্বায়ক মো. মোস্তাকুর রহমান মফুর, উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য ও প্রতিযোগিতা উপপরিষদের আহ্বায়ক, বাংলাদেশ শিশু একাডেমি সিলেটের সাবেক জেলা সংগঠক মাহবুবুজ্জামান চৌধুরী, পরিষদের কেন্দ্রীয় সদস্য ও আইনগত সহায়তা উপপরিষদের যুগ্ম আহ্বায়ক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, প্রদর্শনী ও মেলা উপপরিষদের যুগ্ম আহ্বায়ক ও সিলেট মিডিয়ার সভাপতি আহমেদ বকুল, প্রদর্শনী ও মেলা উপপরিষদের যুগ্ম আহ্বায়ক এবং সাবেক উপজেলা এডজুট্যান্ট আনসার ও ভিডিপি মো. নূরুল ইসলাম মজুমদার, যোগাযোগ ও আমন্ত্রণ বিষয়ক উপপরিষদের যুগ্ম আহ্বায়ক এবং নর্থ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্যের একান্ত সচিব শাহ মনসুর আলী নোমান, অনুষ্ঠান ব্যবস্থাপনা উপপরিষদের যুগ্ম আহ্বায়ক এম. সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য ও আমন্ত্রণ উপপরিষদের যুগ্ম আহ্বায়ক মো. শফিকুর রহমান শফিক, প্রদর্শনী ও মেলা উপপরিষদের যুগ্ম আহ্বায়ক এম. এ. নাসির সুজা, আফিকুর রহমান আফিক, নারী উদ্যোক্তা ও সংগঠক কবি নুরুন্নাহার বেবী এবং বাংলাদেশ উইমেন্স চেম্বার সিলেটের সেক্রেটারি ফরিদা আলম প্রমুখ।

সভায় উদযাপন পরিষদ ও উপপরিষদসমূহের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কাজী মঈন উদ্দিন আহমদ এডভোকেট, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, সংগঠক কয়েছ আহমদ সাগর, নারী উদ্যোক্তা সুবর্ণা সিনহা জামিল, সিলেট মিডিয়ার সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াছমীন, বাংলাদেশ উইমেন্স চেম্বারের সদস্য ফাতেমা খাতুন, মেডিকেল শিক্ষার্থী ফাবিহা তাসনিম আকঞ্জি, লেখক মো. নাসির উদ্দিন প্রমুখ।

সভায় বেশ কটি প্রস্তাব সর্বসম্মতিক্রমে গ্রহণ এবং এগুলো দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে সিদ্ধান্ত গৃহীত হয়।

আপনার মন্তব্য

আলোচিত